1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মানব সেবায় অবদান রাখায় সম্মাননা স্বারক পেলো লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

মানব সেবায় অবদান রাখায় সম্মাননা স্বারক পেলো লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন 

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিনিধি // “মুখে হাসি চোখে জল,গড়বো মোরা সমতল” এই স্লোগানকে সামনে রেখে  ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ মধ্য বিত্ত ফাউন্ডেশন।
১ম বর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশের ৬৪ জেলার স্বেচ্ছাসেবী সংগঠনের মিলন মেলা-২০২২ এর আয়োজন করা হয়।স্বেচ্ছাসেবী মিলনমেলা  ৯ই সেপ্টেম্বর শুক্রবার  দিনব্যাপি ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট, রমনা ঢাকায় অনুষ্ঠিত হয়।
 এই মিলনমেলায় সভাপতিত্ব করেন নজরুল ইসলাম প্রতিষ্ঠাতা বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন। উক্ত অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর – ৩ আসন)। এসময়ে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি (ভোলা -৩ আসন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক পুলিশ শওকত হোসেন প্রতিষ্ঠাতা (বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন),ডাঃ আনোয়ার ফরাজী পরিচালক ফরাজী হাসপাতাল।
  আলোচনা সভা শেষে অতিথিরা বিভিন্ন সংগঠন এর প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।।লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের পক্ষে সম্মাননা স্বারক গ্রহন করেন আশ্রাফুল আলম (উপদেষ্টা)। বাংলাদেশের সর্বমোট ২০০ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে এই সম্মাননা স্বারক উপহার দেয়া হয়।
উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠনটি দীর্ঘদিন ধরে পথশিশু ও অসহায় মানুষদের নিয়ে কাজ করে আসছে । এ ব্যাপারে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের উপদেষ্টা আশ্রাফুল আলম বলেন, মানবতার কল্যাণে বরিশালে  ২০১৭ সাল থেকে  নিরলসভাবে কাজ করছে লাভ ফর ফ্রেন্ডস। আমরা সংগঠনের মাধ্যমে  অসহায় ও দু:স্থ মানুষের সেবার পাশাপাশি বিভিন্ন ধরনের শিক্ষনীয় ও মানবিক কর্মকাণ্ড করে থাকি। সংগঠনকে এই সম্মাননা স্বারক উপহার দেয়ায় আমাদের পথচলা আরও সুদৃঢ় হবে ইনশাআল্লাহ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ