1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
প্রতিমন্ত্রীকে মঞ্চে রেখেই ছাত্রলীগের ২ গ্রুপের মারামারি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

প্রতিমন্ত্রীকে মঞ্চে রেখেই ছাত্রলীগের ২ গ্রুপের মারামারি

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় রানীগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সংগঠনটির দুটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় সম্মেলনের মঞ্চে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসহ আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে এ মারামারির ঘটনা ঘটে।

একটি ভিডিওতে দেখা গেছে, বিকেলে রানীগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) মাঠে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। মঞ্চে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

আরও উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী এবং সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনও।

সম্মেলন চলাকালে বিকেল সাড়ে ৫টায় মঞ্চের একপাশে হঠাৎ করে ছাত্রলীগের দুটি গ্রুপে মারামারি শুরু হয়। একপক্ষ অন্যপক্ষকে চেয়ার দিয়ে মারতে করতে থাকে।

এ সময় উপস্থিত সাধারণ নেতাকর্মীরা দিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। পরে পুলিশ ও আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন বলেন, সম্মেলন অনুষ্ঠানে যারা মারামারিতে লিপ্ত হয়েছেন তাদেরকে শনাক্ত করা হবে এবং কোনো অবস্থাতেই তারা নতুন কমিটিতে স্থান পাবে না।

এ বিষয়ে জেলা পুলিশের এক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সম্মেলন অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তবে সেখানে তেমন বড় কিছু ঘটেনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ