1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিষপান করা কিশোরের দায়িত্ব নিলেন ব্যারিস্টার সুমন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

বিষপান করা কিশোরের দায়িত্ব নিলেন ব্যারিস্টার সুমন

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // আলোচিত সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে যেতে না পেরে লোকমান আলী (১২) নামে এক কিশোর বিষপান করেছে বলে খবর পাওয়া গেছে।গতকাল রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের বারোসা গ্রামে এ ঘটনা ঘটে।

 

লোকমান আলী উপজেলার আমজানখোর ইউনিয়নের বারোসা গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তাকে বালীয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে লোকমানের বিষপানের খবর শুনে ওইদিন রাতেই ব্যারিস্টার সুমন তার ফুটবল টিম নি‌য়ে বা‌লিয়াডাঙ্গী হাসপাতা‌লে তাকে দেখ‌তে যান এবং চি‌কিৎসার জন্য আ‌র্থিক সহ‌যো‌গিতা ক‌রেন।

 

এ সময় সৈয়দ সায়েদুল হক সুমন সাংবাদিকদের বলেন, ‘আবেগের বসে লোকমান বিষপান করেছে। তবে এটি তার ফুটবল ও দেশের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ। মানুষের প্রতি, ফুটবলের প্রতি প্রেমের মাধ্যমেই মানুষের দেশপ্রেম সৃষ্টি হয়।

 

আমি বিষয়টি শোনা মাত্র অনেক কষ্ট পেয়েছি। সঙ্গে সঙ্গে আমার পুরো টিম নিয়ে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেছি। সেখানে তার নানার হাতে ১০ হাজার টাকা দিয়েছি। সেই সঙ্গে বলে এসেছি তার পড়াশোনা ও খেলাধুলা সংক্রান্ত খরচ বহন করবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।

 

তিনদিনের সফরে ঠাকুরগাঁওয়ের মানুষের আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে।’ লোকমানের দুলাভাই মোস্তাফিজার রহমান বলেন, ‘ছোটবেলা থেকে লোকমান ফুটবল খেলার ভক্ত। কোথাও খেলা হলে তাকে ধরে রাখা যায় না।’

 

লোকমানের নানা খোরশেদ আলম বলেন, ‘নাতি ব্যারিস্টার সুমনের খেলা দেখতে যেতে না পারার কারণে বিষ খেয়েছে। পরে তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। আমার নাতিটা খেলা দেখতে যাওয়ার জন্য টাকা চেয়েছিল। তার বাবা-মা টাকা দেয়নি।

 

এ কারণে নাতিটা খেলা দেখতে যেতে পারেনি। তবে এখন সে মোটামুটি শঙ্কামুক্ত।’ বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সঞ্জিব কুমার রায় বলেন, ‘তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো রয়েছে।’

 

গত শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও রোড কলোনি জেনারেল ক্লাব মাঠে সুগার মিলস কলোনি একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ম্যাচ অনুষ্ঠিত হয়। তিনটি ম্যাচ খেলার জন্য নিজের টিম নিয়ে ঠাকুরগাঁও এসেছেন ব্যারিস্টার সুমন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ