1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
চরফ্যাশনে এসিআই মটরস'র সোনালিকা ডে অনুষ্ঠিত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

চরফ্যাশনে এসিআই মটরস’র সোনালিকা ডে অনুষ্ঠিত

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ 0 বার সংবাদি দেখেছে
প্রতি বছরের ন্যায় এবার ও এ সি আই মটরস এর সার্বিক  সহযোগিতায় ভোলার চরফ্যাশনে সোনালিকা ডে ২০২২ বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।বুধবার দিনব্যাপী পৌরসভা ৫নং ওয়ার্ড মৃধা হাউজিংএ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার অরুন কান্তি বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাইরেক্টর সেলস আজম আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজনেস ম্যানেজার মোনায়েম শাহারিয়ার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আতিয়ার রহমান, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সেলিম সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র প্রডাক্ট এক্সেকিউটিভ হুমায়ূন আহমেদ, এরিয়া ম্যানেজার পীযূষ কুমার রায়, ডিলার মিজানুর রহমান, মামুন রেজা সুমন, শহিদ খান, ভোলা এরিয়ার সকক স্টাফ আর টি এম, এস ই, এস পি ও, এম ও, এ আর ও, টি এস ও, টি এস এ সহ ভোলা জেলার সকল উপজেলার এ সি আই মটরস প্রোডাক্ট এর ক্রেতা এবং পুরাতন সোনালিকা ট্রাক্টর  মালিক ও ড্রাইভারসহ মেরামত সেবা গ্রগনকারীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সোনালিকা ডে ২০২২ উপলক্ষে পুরাতন গ্রাহকদের বিনামূল্যে সার্ভিস গ্রহন ও স্বল্প মুল্যে সোনালিকা ট্রাক্টর এর বিভিন্ন  যন্ত্রাংশ ক্রয় এবং গ্রাহক  ড্রাইভারদের মাঝে ফ্রি  স্বাস্থ্য সেবা এবং ঔষধ বিতরণ করা হয়। বিভিন্ন প্রকার গেম শো ও রাফেল ড্র এবং নতুন সোনালিকা ট্রাক্টর  বুকিং এ বিশেষ ডিসকাউন্ট দেয়া হয়। গেম শো এবং বেষ্ট ট্রাক্টর  মেইন্টেনেন্স ও সোনালিকা বন্ধু  মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও সোনালিকা ট্রাক্টরের ওয়ারেন্টি দুই বছরের পরিবর্তে পাঁচ বছরের ঘোষণা দেন প্রধান অতিথি আজম আলী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ