1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

বরিশালে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ 0 বার সংবাদি দেখেছে

খোকন হাওলাদার, বরিশাল ॥
বরিশাল জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একেএম জাহাঙ্গীর আলমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। এছাড়া সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে আইরিন রেজা ও ৪ নম্বর ওয়ার্ডে মুক্তি রানী দাস, ৮ নম্বর সাধারণ ওয়ার্ডে পিয়ারা বেগম (আগৈলঝাড়া), ৯ নম্বর ওয়ার্ডে (গৌরনদী) এইচএম হারুন অর রশীদ এবং ১০ নম্বর ওয়ার্ডে (উজিরপুর) অশোক কুমার হাওলাদারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত ঘোষণা করেন করা হয়েছে।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে ৭টি সাধারণ ওয়ার্ডে ২৪ জন এবং ২টি সংরক্ষিত ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি ৯ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের প্রারম্ভে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বেসরকারীভাবে নির্বাচিত ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

নির্বাচিতদের সরকারী বিধি মেনে জনকল্যানে কাজ করার নির্দেশনা দেন রিটার্নিং কর্মকর্তা। অবশিষ্ট সদস্য পদে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় নির্বাচন সুষ্ঠু-সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে জানান তিনি। পরে ২৪ জন সাধারন সদস্য ও ৯জন সংরক্ষিত প্রতিদ্বন্ধি প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

চেয়ারম্যান ছাড়াও ৩ জন সাধারণ ও ২ জন সংরক্ষিত সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা হওয়ায় এবার ভোট হবে ২টি সংরক্ষিত ও ৭টি সাধারণ সদস্য পদে। ৭ উপজেলার ৭ কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ২শ ৮৭ জন ভোটার।

এদিকে নির্বাচিত ঘোষনার পর এক প্রতিক্রিয়ায় বরিশাল জেলা পরিষদের আলো ঘরে ঘরে ছড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন নব নির্বাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আলম। জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত করে সত্যিকারের সেবামূলক প্রতিষ্ঠানে পরিনত করার চেস্টা করবেন বলে জানান। জেলা পরিষদের ‘দুর্নাম’ মীরগঞ্জ খেয়াঘাটে যাত্রী হয়রানী ও নিগৃহের বিরুদ্ধেও কঠোর ভূমিকা পালনের প্রতিশ্রুতি দেন নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ