1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করল চালক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করল চালক

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলার চরফ্যাশনে গন্তব্যে যাওয়ার সময় মাঝপথে মোটরসাইকেল থামিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভাড়ায়চালিত এক মোটরসাইকেলচালকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে চরফ্যাশন থানায় চালক আল আমিনের নামে মামলা করেন। পুলিশ মামলার আসামি আল আমিনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। গ্রেফতার আল আমিন উপজেলার পূর্ব মাদ্রাজ গ্রামের হারুন চৌকিদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার ভিকটিম তরুণীসহ তার মামাতো বোন ভাড়ায়চালিত মোটরসাইকেলযোগে তাদের আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা ঘনিয়ে এলে চালক আল আমিন পথের মধ্যে তাদের উত্ত্যক্ত শুরু করে এবং কুপ্রস্তাব দেয়। স্লুইসগেট এলাকায় এলে তাদের দুজনকে মোটরসাইকেল থেকে নামিয়ে টানাহেঁচড়া করতে থাকে সে।

ভয়ে আতঙ্কিত হয়ে ভুক্তভোগী তরুণী ও তার মামাতো বোন দুজন দুদিকে ছুটে যান। এ সময় আল আমিন ভুক্তভোগীকে জাপটে ধরে বেড়িবাঁধের ঢালের কেওড়া বনে নিয়ে ধর্ষণ করে। পরে তার সঙ্গে থাকা মামাতো বোন বিষয়টি স্থানীয়দের জানান।

স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এলে ধর্ষক আল আমিন ভুক্তভোগীকে বনের মধ্যেই ফেলে রেখে পালিয়ে যায়। পরে মঙ্গলবার রাতে তার মা বাদী হয়ে চরফ্যাশন থানায় মামলা করেন। চরফ্যাশন থানার ওসি মো. মুরাদ হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মোটরসাইকেলচালককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ