1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আশুলিয়ার এক গার্মেন্টসে ভুতের আক্রমনে এক শ্রমিক আহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

আশুলিয়ার এক গার্মেন্টসে ভুতের আক্রমনে এক শ্রমিক আহত

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার (গার্মেন্টস) ভিতরে ভুতের আক্রমনে সুমী(২১) এক শ্রমিক আহত হয়েছে।  আহত শ্রমিকে নিজস্ব অফিসিয়াল ডাক্তার বা নাচ এর দারা চিকিৎসা দেওয়া হয়। নিজস্ব ডাক্তার গন হাত-পা ও শরিলে খামচির দাগদেখে বলেন এটা ভুতের আচর নয় এটা এলদার্জির কারন বলে বর্ননা করেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার ইউনিক, আলিয়া মাদ্রাসা রোড, ১৮৩ ছায়েদ আলী ম্যানশন, গাজীরচট এলাকার পুলম্যান নীটওয়্যার (প্রাঃ) লিমিটেড নামক কারখানায় এ ঘটনা ঘটে।  শ্রমিকরা জানায়, দুপুরে সুইং অপারেটর মোসা. সুমী আক্তার বাথরুমে গেলে ভুত আতঙ্কে অসুস্থ হয়ে পড়ে। এ সময় ৬তলা গার্মেন্টস এর প্রতিটি ফ্লোরে ভুত আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে কারখানা কতৃপক্ষ আহত শ্রমিকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিজস্ব অফিসিয়াল ডাক্তার এর কাছে হস্তান্তর করে।

এবিষয়ে মুঠোণের মাধ্যমে অফিসের প্রেডাক্সন ম্যানেজার এর সাথে যোগাযোগ করিলে তিনি জানান বিষয়টি সত্য নয়। তিনি আরো বলেন অসুস্থ হওয়া সুমী আক্তার হয়তো দুপুরে গরুর মাংস দিয়ে খাবার খাওয়ার জন্য এলার্জি জনিত রোগের কারনে এমনটা হয়েছে।

ভুতের আক্রমনে আহত হওয়া শ্রমিক অপারেটর মোসা. সুমী আক্তর জানান, পুলম্যান নীটওয়্যার (প্রাঃ) লিমিটেড তিনি দুপুরে বাথরুমে প্রবেশ করার কিছুক্ষন পরে বাথরুম থেকে উঠে দারাতে পারছেনা এবং তার হাতে ও গায়ে নকের আচরের দাগ দেখতে পায় এরং হাত ও শরিল থেকে রক্ত বের হতে থাকে। বাথরুম থেকে উঠে দারানোর পরে বাথরুমের দরজা অনেক চেষ্ঠা করে খোলার পরে রক্ত মাখা অবস্তায় বাথরুম থেকে বের হলে আমাকে কোন মেডিকেলে না নিয়ে নিজস্ব অফিসিয়াল ডাক্তার দারা চিকিৎসা দেওয়া হয় এবং অফিসিয়াল ডাক্তার বলে আমার নাকি এলার্জির কারনে এমনটা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ