1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:০১ অপরাহ্ন

নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বিচ্ছেদের কারণে দীর্ঘ দূরত্বের পর অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব খান। নায়কের ঘনিষ্ঠরা বলছেন, দু’জনের বিচ্ছেদের পর প্রায় চার বছর ধরে অপুর পরিচ্ছন্ন জীবন আর সন্তানের প্রতি দায়িত্বশীলতা শাকিবকে মুগ্ধ করেছে। তাই দেশে ফিরে আর বিয়ে না করে অপুর সাথেই আবার তিনি এক হবার সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও শাকিব অপুর এমন প্রশংসনীয় সিদ্ধান্তের মধ্যেই নতুন বিতর্কে জড়িয়েছেন চিত্রনায়িকা বুবলি। চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, শাকিব অপুর এক হওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি নায়িকা বুবলী। তাই শাকিবকে বিতর্কিত করতে ফেসবুকে নিজের রহস্যজনক ছবি দিয়ে নিজেই এখন সমালোচনার মুখে পড়েছেন।

এক সময় চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় এ জুটি লুকিয়ে বিয়ে করলেও সন্তানের জন্মের পর ২০১৮ সালে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়। এরপর অপু নিজের মতো করেই কাজ আর সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এরই মধ্যে চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সাথে শাকিবের ঘনিষ্ঠতা বাড়ে।

এর মধ্যে শাকিব স্থায়ী হতে আমেরিকায় পাড়ি জমান। সেখানে প্রায় ৯ মাস অবস্থান শেষে দেশে ফিরে বিয়ের ঘোষণা দেন। একটি সূত্র জানায়, শাকিব আমেরিকা থাকাবস্থায় সন্তানের জন্য অপুর সাথে যোগাযোগ রাখতেন। অপুও সন্তানকে বাবার অভাব বুঝতে দেননি। শাকিব যখন যেভাবে যোগাযোগ রাখতে চেয়েছেন অপু সেভাবেই সহযোগিতা করেছেন।

এতে অপু শাকিব মানসিক দূরত্ব কমতে থাকে। অপরদিকে অপু সন্তান সংসার সামলে নানান প্রতিকূলতার মধ্যেও নিজেকে পরিচ্ছন্ন রেখেই সমানতালে কাজ চালিয়ে গেছেন। অপুর এসব বিষয় শাকিবকে মুগ্ধ করেছে। ফলে আমেরিকায় থাকাকালে শাকিব এক হবার বিষয়ে অনেকটা ইতিবাচক ছিলেন।

শাকিব ঘনিষ্ঠ একজন জানান, শাকিব দেশে ফেরার পর থেকেই সন্তানকে উপলক্ষ করে অপুর সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করছিলেন। এতে দুজনের মধ্যে বাধার দেয়াল ছোট হয়ে আসে। শেষমেষ এক হয়ে যাওয়াটা শুধু আনুষ্ঠানিক ঘোষণার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। যার কারণে শাকিব দেশে ফেরার পর আর নতুন করে বিয়ের বিষয়ে ভাবেননি।

যার প্রমাণ মিলেছে ছেলে জয়ের জন্মদিনে। গত মঙ্গলবার শাকিব-অপু ছেলের জন্মদিন একসাথে পালন করেন। সাথে ছিলেন শাকিবের বাবা-মাও। অপু বিশ্বাস নিজের ফেসবুক ওয়াল থেকে জন্মদিনের কয়েকটি ছবি শেয়ার দেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, ‘পরিবারের কিছু সুন্দর মুহূর্ত, সবাই আমাদের জন্য দোয়া করবেন।‘ সাথে সাথেই সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপরই বিপত্তি বাধান নায়িকা বুবলি। ফেসবুক একটি পোস্টের মাধ্যমে তিনি বেবি বাম্পের ছবি শেয়ার করে জানান দেন তিনি মা হচ্ছেন। কিন্তু সন্তানের পরিচয় কিংবা এটা সত্যিকার ছবি নাকি চলচ্চিত্রের কোনো দৃশ্যের ছবি তা তিনি পরিষ্কার করেননি।

এতে তাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এর জেরে নায়িকা জানান, খুব শিগগিরই সাংবাদিকদের ডেকে তিনি বিষয়টি খোলাসা করবেন। এর আগে ২০২০ সালে বেশ লম্বা সময় বুবলি ছিলেন আমেরিকায়। সে সময়ই গুঞ্জন উঠেছিল কন্যা সন্তানের মা হয়েছেন বুবলি। তবে সেসব শুধু মুখেমুখেই।

যেহেতু শাকিব-বুবলি কেউ এ বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলেননি, এমনকি দু’জনের কেউই আজো কোনো প্রমাণ তুলে ধরেননি। ফলে সেটি এতদিন ধরে গুঞ্জন হিসেবেই চলে আসছে। এর মধ্যেই বুবলির রহস্যজনক এমন স্ট্যাটাসে চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, শাকিবকে বিব্রত করতেই বুবলি হয়তো এমনটি করছেন।

তাদের মতে, অপুর সাথে শাকিবের এক হয়ে যাওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার দিন থেকেই বুবলি বিষয়টি মানতে পারছিলেন না। তিনি শাকিবকে বিতর্কিত করার চেষ্টা করছিলেন। এরই মধ্যে বুবলির হাতে একজন নায়িকা অপদস্থ হয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। এসব বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস তেমন কোনো মন্তব্য না করলেও বলেন, ‘ঘটনা-দুর্ঘটনা সংসারেরই অংশ। তবে শাকিব খুব ভালো ছেলে’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ