1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
প্রতিবন্ধীর ভাতা ইউপি সদস্যের ছেলের বিকাশে, স্বামী স্ত্রীর মানববন্ধন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

প্রতিবন্ধীর ভাতা ইউপি সদস্যের ছেলের বিকাশে, স্বামী স্ত্রীর মানববন্ধন

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৭ 0 বার সংবাদি দেখেছে

বরগুনা প্রতিনিধি // বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের তালিতাবুনিয়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র বাক প্রতিবন্ধী আবুল বাশারের প্রতিবন্ধী ভাতা ঐ ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল বাশার মাতুব্বরের ছেলে রানার বিকাশ নাম্বারে গ্রহণ করে আত্মসাৎ এর প্রতিবাদে প্রতিবন্ধী আবুল বাশার তার স্ত্রী ও ৬ বছরের শিশু সন্তান বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বামনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করছে।

বাক প্রতিবন্ধী আবুল বাশারের স্ত্রী আমেনা বেগম বলেন, আমার স্বামী একজন বাক প্রতিবন্ধী আবুল বাশারের প্রতিবন্ধী কার্ড অফিসে জমা দেওয়া কথা বলে আমার কাছ থেকে ইউপি সদস্য আবুল বাশার উপজেলা সমাজ সেবা অফিসে এসে প্রতবন্ধী আবুল বাশারের বিকাশ নাম্বার না দিয়ে ইউপি সদস্যের ছেলে রানার ০১৭১৯৯০২৬৮৫ এই বিকাশ নাম্বার দিয়ে টাকা গ্রহণ করে আত্মসাধ করেন।

তিনি আরো বলেন, আমার স্বামীর ভাতা না পেয়ে প্রায় ১ বছর ধরে মেম্বারের কাছে ভাতার টাকার কথা বললে মেম্বর বলেন অপেক্ষা কর সমস্যা আছে পাবা আনে। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় সমাজ সেবা অফিসে গিয়ে জানতে পারি মেম্বরের ছেলে রানার বিকাশ নাম্বারে ১ বছর ধরে ভাতার টাকা যায়। পরে আমরা কান্না কাটি করলে সমাজ সেবা অফিসার আমাদেরকে লিখিত অভিযোগ দিতে বললে আমরা ইউএনওর কাছে গত বৃহস্পতিবার লিখিত অভিযোগ দেই।

এ ব্যাপারে উপজেলা সমাজ সেবা অফিসার মিজান সালাউদ্দীন জানান প্রতিবন্ধী আবুল বাশার অফিসে আসলে আমি যাচাই বাছাই করে দেখি প্রতিবন্ধী আবুল বাশারের বিকাশ নাম্বারে টাকা না গিয়ে ০১৭১৯৯০২৬৮৫ এই বিকাশ নাম্বারে ১ বছর যাবৎ টাকা প্রদান করা হয়। এ ব্যাপারে আমি তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলেছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ