1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে শ্রমিকদলের কমিটি গঠন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

বরিশালে শ্রমিকদলের কমিটি গঠন

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮৮ 0 বার সংবাদি দেখেছে
খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি // বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা থেকে মুক্তি ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যবর্তন সহ নিরপক্ষ তত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন করা সহ গণতন্ত্র পূর্ণউদ্ধারের একদফা আন্দোলনে জেলা বিএনপির আন্দোলনে সর্বক্ষণ সাথে থেকে কাজ করার অঙ্গিকারবদ্ধ সহযোগী সংগঠন শ্রমিকদলের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষে এক মতবিনিময় সভায় বরিশাল সদর উপজেলার দুটি ইউনিয়ন ও জেলার বাখেরগঞ্জ পৌর শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বরিশাল জেলা শ্রমিকদল।

শুক্রবার (৩০) সেপ্টেম্বর সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে শ্রমিকদলের গঠনতন্ত্র অনুযায়ী সমর্থন ও কন্ঠ ভোটের মাধ্যমে সভাপতি ও সম্পাদক সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি সহ বাখেরগঞ্জ পৌর শ্রমিকদলের ৬১ বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করে।

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল বরিশাল সদর উপজেলা শ্রমিকদলের আয়োজনে ও সদর উপজেলা সভাপতি মোঃ রফিকুল ইসলাম আকনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ বাবুল হাওলাদারের সঞ্চলনায় কমিটি গঠন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকদলের সহ- সাধারন সম্পাদক এম.জি ফপারুক, অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম।

এখানে অরো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আঃ হক ফরাজী, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রব হাওলাদার, সহ-সভাপতি মোঃ নান্নু মিয়া, মোঃ শহিদ চৌধুরী, ইব্রাহিম মাসুম, তারেকুল ইসলাম তারেক ও সদর উপজেলা শ্রমিকদল সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম হোসেন তালুকদার।

পরে শ্রমিকদলের গঠনতন্ত্র অনুযায়ী প্রকাশ্য জন সমর্থন ও কন্ঠভোটের মাধ্যমে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে মিজানুর রহমারন সোহরাবকে সভাপতি ও মোঃ সোহেল রানা সিকদারকে সাধারন সম্পাদক সহ ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

এর পরপরই বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে রবিউল ইসলাম নয়নকে সভাপতি ও মোঃ সবুজ হাওলাদারকে সাধারন সম্পাদক সহ এখানেও ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন জেলা কমিটি।

অপরদিকে ১৪ বছর পর বরিশাল জেলার বাখেরগঞ্জ পৌর শ্রমিকদলে নবগঠিত ৬১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মোঃ আঃ খালেক হাওলাদারকে সভাপতি ও মোং নাসির উদ্দিন হাওলাদারকে সাধারন সম্পাদক করে কমিটির অনুমোদন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ