1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // মাগুরার শালিখায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জিসান (২০) ও সাজিদ (২০) নামে ২জন নিহত ও রাজু (২২) নামে অপর আরোহী গুরুতর আহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মাগুরা সদর উপজেলার তিতারখাঁ পাড়ার আবদুর রহিম বিশ্বাসের ছেলে রাজু মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এমএসসির শিক্ষার্থী।

 

রাজু জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে তারা যশোরে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে মাগুরায় ফিরছিলেন। পথে মাগুরা-যশোর সড়কের শতখালী হাজামবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাজিদের মৃত্যু হয়। সে সদর উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

 

মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল সূত্রে জানা গেছে, দূর্ঘটনার পর এলাকাবাসী রাজু ও জিসানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পথে জিসানের মৃত্যু হয়। নিহত জিসান সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মাইক্রোবাস চালককে আটকের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ