1. faysal.rakib2020@gmail.com : admin :
জেলে গিয়ে দেখুন অনেক পুলিশ-র‍্যাব সদস্য জেল খাটছে: স্বরাষ্ট্রমন্ত্রী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৭:৩৯ পূর্বাহ্ন

জেলে গিয়ে দেখুন অনেক পুলিশ-র‍্যাব সদস্য জেল খাটছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৪৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সংস্কারের মধ্যেই আছে। র‌্যাবের কেউ অপরাধে যুক্ত হলে তার ক্ষেত্রে আমরা ব্যবস্থা নিয়েছি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‌্যাব-পুলিশ যেই হোক, শাস্তিযোগ্য অপরাধ করলে তারা কিন্তু শাস্তির বাইরে যায়নি। জেলে গিয়ে দেখুন অনেক পুলিশ ও র‌্যাব সদস্য জেল খাটছে। আমরা কাউকে ছাড় দিচ্ছি না। যুক্তরাষ্ট্র যে সংস্কারের কথা বলছে আমরা সবসময় সেটা করছি। আমরা র‌্যাব আধুনিকায়ন করছি, যেটা প্রয়োজন সেটাই করছি।

রোববার দুপুরে রাজধানীর একটি হোটেল মানবপাচার নিয়ে অনুষ্ঠানে অংশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‌্যাব এলিট ফোর্স, আমরা বিভিন্ন সময়ে র‌্যাবকে বিশেষ দায়িত্ব দিয়ে থাকি। তারা তাদের নীতিমালা অনুযায়ী কাজ করে থাকে। আমাদের কাছে যে রিপোর্টটা এসেছে, আমরা তা স্টাডি করছি, যদি কারও ব্যক্তিগত ইনভলভমেন্ট থাকে সেগুলো আমরা দেখছি। আমরা চেক করে দেখছি, ভুলভ্রান্তি থাকলে আমরা দেখছি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকায় এক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস বলেন, র‍্যাবের ওপর নিষেধাজ্ঞার বিষয়ে তাদের অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। জবাবদিহি ও সংস্কার নিশ্চিত না হওয়া পর্যন্ত নিষেধাজ্ঞা বহাল থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ