1. faysal.rakib2020@gmail.com : admin :
ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব: পূজা চেরি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৩:২২ অপরাহ্ন

ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব: পূজা চেরি

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৭১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // শাকিবের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাদের ছেলে শেহজাদ খান বীরের বয়স এখন আড়াই বছর। এ খবর প্রকাশ হলে তাতে জড়িয়ে যায় এ প্রজন্মের আরেক চিত্রনায়িকা পূজা চেরির নাম। অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটিয়ে এবার পূজা চেরিতে মজেছেন শাকিব— এমন গুঞ্জন চাউর হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ও নানা অনলাইন পোর্টালে শাকিব খানের সঙ্গে পূজা চেরিকে জড়িয়ে প্রতিবেদন আসে। এ গুঞ্জনের বিষয়ে নিজের অবস্থান পরিস্কার করতে গিয়ে কিছুটা ক্ষুব্ধ হন পূজা। বলেন, ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব। শাকিবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে এমন কথায় প্রমাণও চাইলেন পূজা।

পূজা চেরি বলেন, আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? তার সঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি —এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে। যেটি করিনি বা করছি না তার দায়ভার নিতে হচ্ছে আমাকে, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। এতে খারাপ লাগছে। আমার পরিবার তো এখন বাবা-মা ও ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়ের বউও আছে। তাদের পরিবারও এসব দেখছে। তারা কী ভাবছে?  তবে কেন আপনাকে ঘিরেই মিথ্যা রটানো হচ্ছে?

পূজার দাবি, সাড়ে চার বছর একটা প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। ওই প্রতিষ্ঠান থেকে বের হওয়ার পর থেকেই আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। এখনো কিছু বলছি না। তবে আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে তখন মুখ খুলব।

তাকে নিয়েই বেশ গুজব রটানো হয় বলে জানান পূজা। ‘গলুই’ তারকা বলেন, আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন?

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ