1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পিরোজপুরে ধর্ষণের অভিযোগে ছাত্রসমাজ নেতা গ্রেফাতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

পিরোজপুরে ধর্ষণের অভিযোগে ছাত্রসমাজ নেতা গ্রেফাতার

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ২৫৫ 0 বার সংবাদি দেখেছে
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় ধর্ষণের অভিযোগে উপজেলা জাতীয় ছাত্রসমাজের সদস্য সচিব জহির উদ্দিন অন্তুকে গ্রেফতার করেছে পুলিশ। অন্তুর ধর্ষণে শিকার অন্তঃসত্ত্বা (২১) এক নারী থানায় মামলা দায়েরের পর পুলিশ গ্রেফতার করে অন্তুকে।

মোঃ জহির হোসেন অন্তু (৩০) ভান্ডারিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর-পূর্ব ভান্ডারিয়ার মোঃ মোশারফ সরদারের পুত্র। জহির উদ্দিন অন্তু জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের উপজেলা সদস্য সচিব। ধর্ষণ মামলায় অন্তুকে গ্রেফতারের পর মঙ্গলবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস।

থানা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী তার পরিবার নিয়ে সরকারি ঘরে ২০০৭ সাল থেকে বসবাস করে আসছে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী। গত বছর অভিযুক্ত জহির হোসেনের সাথে ভান্ডারিয়া পার্কে পরিচয় হয় ভূক্তভোগীর। এ বছর ১৫ এপ্রিল থেকে কিছুদিন পর পরই বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন জহির। এক পর্যায়ে সে অন্তঃসত্তা হয়ে বিয়ের দাবি জানালে জহির তাকে বিয়ে করতে অস্বীকার করে। পরে ভূক্তভোগী নিজেই বাদী হয়ে সোমবার রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে ভান্ডারিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অন্তুকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ করছে।

উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক ‪রাহাত জোমাদ্দার বলেন, জহির হোসেন অন্তু ভান্ডারিয়া উপজেলা ছাত্রসমাজের সদস্য সচিব এর দায়িত্বে আছেন। আমি তার এ ঘটনাটি শুনলাম আপনার কাছে। খোঁজ নিয়ে পরে জানানো যাবে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বলেন, থানায় একটি লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা হলে তাকে রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ