1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৩৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // মালয়েশিয়ার অপহরণকারী চক্রের এক সদস্যকে বরগুনা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮-এর একটি দল। মঙ্গলবার বরগুনা জেলার বামনা উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও মুক্তিপণ হিসেবে নেওয়া টাকা উদ্ধার করা হয়েছে বলে মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে জানিয়েছেন র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম ।গ্রেফতার নাসির উদ্দিন (৩৮) বামনা উপজেলার কুলপাটোয়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

উপ-পরিচালক জানান, গত ২৫ সেপ্টেম্বর রাতে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের তামিলযায়া এলাকা থেকে অপহরণ করা হয় টাংগাইল জেলার ঘাটাইল থানার দক্ষিণ ধালাপাড় এলাকার বাসিন্দা সোহেল মিয়াকে (৩৯)।

পরদিন সোহেল মালয়েশিয়ান নম্বর থেকে ফোন দিয়ে ভগ্নিপতি একই থানার মহাব এলাকার বাসিন্দা বিল্লাল হোসেনকে অপহরণের বিষয়টি জানিয়ে বলেন, পাঁচ লাখ টাকা মুক্তিপণ না দিলে তাকে হত্যা করা হবে।

পরে একই নম্বর থেকে সোহেল তার ভগ্নিপতির কাছে ২৭ সেপ্টেম্বর ফোন দেন। এ সময় অপর এক বাংলাদেশি ফোন কেড়ে নিয়ে ডাচ-বাংলা ব্যাংকের বরিশাল শাখার কুলপাটোয়া পোল্ট্রি ফিডের একটি অ্যাকাউন্ট নাম্বার দেন।

টাকা জমা দেওয়ার রশিদ অপহরণকারীর দেওয়া হোয়াটস অ্যাপে পাঠিয়ে দেন। টাকা পাঠানোর পর থেকে হোয়াটস অ্যাপ নম্বর বন্ধ পেয়েছেন। এছাড়াও সোহেলের কোনো সন্ধান পায়নি তার পরিবার।

এই ঘটনার পর ২৮ সেপ্টেম্বর বিল্লাল ঘাটাইল থানায় একটি অভিযোগ দায়ের করেন। সোহেলের নিকটাত্মীয় ও বিল্লাল হোসেনের মালয়েশিয়া প্রবাসী ভাতিজা হাসেম আহমেদ গত ২ অক্টোবর মালয়েশিয়ার জহুর বারু সেলাতান থানায় (বালাই) আরেকটি অভিযোগ দায়ের করেন।

এছাড়াও পুরো বিষয়টি মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে জানানো হয়। এ ঘটনায় ৩ অক্টোবর ঘাটাইল থানা মামলা রুজু করে ব্যাংক অ্যাকাউন্ট নাম্বারটি বরিশালে হওয়ায় র‌্যাব-৮ এ অবহিত করা হয়।

র‌্যাব-৮ এর একটি দল কুলপাটোয়া গ্রাম থেকে নাসিরউদ্দিনকে গ্রেফতার করেছে। এছাড়াও মুক্তিপণ হিসেবে নেওয়া ৫ লাখ টাকা উদ্ধার করা হয়েছে বলে উপ-পরিচালক জানিয়েছেন। আসামি নাসিরকে ঘাটাইল থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ