1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
২৮ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে ডিএনসি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

২৮ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে ডিএনসি

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৭৩ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের দুই নম্বর গেটের সামনে থেকে ২৮ কেজি গাঁজা জব্দসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

 

বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তাদের আটক করে ডিএনসি ঢাকা মেট্রোর (উত্তর) একটি টিম। হবিগঞ্জের লাখাই থেকে আসা আয়মান পরিবহনের একটি বাসে গাঁজার চালানটি ঢাকায় আসে। বাসের চালক পালিয়ে গেছেন। স্বামী রাসেল ও স্ত্রী সালমা চালানটি নিতে এসেছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন— মো. রাসেল মিয়া (৩৭), তার স্ত্রী সালমা বেগম (৩৭) ও বাসের হেলপার উজ্জ্বল মিয়া (২৫)।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (পরিদর্শক) শাহিনুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি গাঁজার একটি চালান ঢাকায় এসেছে। চালানটি ঢাকা মেডিকেলের দুই নম্বর গেটের বিপরীত পাশে ব্যবসায়ীদের কাছে হস্তান্তর করা হবে। পরে হবিগঞ্জের লাখাই থেকে আসা আয়মান পরিবহননের বাস থেকে আমরা ২৮ কেজি গাঁজা জব্দ করি। দুজন পুরুষ ও একজন নারীকে আটক করা হয়েছে। বাসের হেলপারের কাছ চালানটি নিতে আসা দুজন স্বামী-স্ত্রী বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রোর (উত্তর) সহকারী পরিচালক মো. মেহেদী হাসান বলেন, আটক ব্যক্তিরা পার্শ্ববর্তী দেশ থেকে মাদকের চালান ঢাকায় এনে গাজীপুর ও নারায়ণগঞ্জে বিক্রি করেন। দীর্ঘদিন ধরে তারা মাদকের কারবার করে আসছেন।

তিনি বলেন, আয়মান পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-৭৫-৭৭) বাসের হেলপার উজ্জ্বলকে আটক করেছি। চালক আহাদ পালিয়েছেন। বাসটিও জব্দ করা হয়েছে। চালানটি নিতে আসা রাসেল ও তার স্ত্রী সালমাকেও আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ