1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাত্র দু’টি বিয়ে করেছি, সবই তো গুঞ্জন : শাকিব - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

মাত্র দু’টি বিয়ে করেছি, সবই তো গুঞ্জন : শাকিব

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১০৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ঢাকাই সিনেমার আলোচিত নাম সুপারস্টার শাকিব খান। পর্দায় নায়িকাদের সাথে প্রেমের রসায়নের সাথে সাথে বাস্তবেও নিজের নাম জড়িয়েছেন এই সুপারস্টার। বিয়ে-সংসার সবকিছু সিনেমার মতোই রহস্যের চাদরে মোড়ানো অথচ ঘোষণা দিয়ে সন্তানের স্বীকৃতি! রহস্যেঘেরা বাস্তব জীবনের শাকিবীয় সিনেমায় প্রথমেই আসে অপু বিশ্বাসের নাম, পরবর্তীতে বুবলী।

এদিকে বিয়ে-বিচ্ছেদ নিয়ে দেশের একটি দৈনিক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান।

শাকিব খান বলেন, এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সাথেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সাথে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কী মুখ বন্ধ করে রাখত?

বুবলীর সাথে বাকি জীবন কাটাতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

দুই সন্তান জয় ও বীরের প্রসঙ্গে শাকিব খান বলেন, দু’জনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই ছেলেকেই সমান দেখভাল করে যাব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ