1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৯৩ 0 বার সংবাদি দেখেছে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৭ অক্টোবর) রাত ৯টার দিকে গণভবনে পৌঁছান তিনি। প্রধানমন্ত্রীর প্রেস উইং জানান, প্রধানমন্ত্রীর গাড়িবহর সন্ধ্যা ৭টার দিকে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। দুই ঘণ্টায় ঢাকায় পৌঁছায় প্রধানমন্ত্রীর গাড়িবহর।

এর আগে, সকালে সড়কপথে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া যান প্রধানমন্ত্রী ও তার বোন শেখ রেহানা। পরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। একইদিন বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদও টুঙ্গিপাড়ায় গিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় প্রধানমন্ত্রী তাকে স্বাগত জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ