1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আবুল হাসানাত আবদুল্লাহ’র মহানুভবতায় নতুন জীবন পেল শিশু সারা। - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

আবুল হাসানাত আবদুল্লাহ’র মহানুভবতায় নতুন জীবন পেল শিশু সারা।

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১০৮ 0 বার সংবাদি দেখেছে
পঙ্কজ কুন্ডু, গৌরনদী প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র মহানুভবতায় নতুন জীবন পেয়েছে হার্টের দুইটি ছিদ্র নিয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থাকা বরিশাল নগরীর আমিরকুটির এলাকার শেখ ওমর ফারুকের চতুর্থ শ্রেণী পড়ুয়া মেয়ে শেখ আফরোজা সারা।
শিশু সারা’র পিতা শেখ ওমর ফারুক জানান, আমার একমাত্র সন্তান সারা’র হার্টে দুইটি ছিদ্র ধরা পড়ে। অপারেশনের জন্য প্রায় আড়াই থেকে তিন লাখ টাকার প্রয়োজন ছিলো। অর্থের অভাবে সন্তানের চিকিৎসা করাতে পারছিলাম না। তাই নিরুপায় হয়ে একমাত্র মেয়েকে বাঁচাতে সকলের কাছে সাহায্যের আবেদন করি। সারার অসুস্থতা নিয়ে গত মাসে “দৈনিক সত্য সংবাদ” সহ বিভিন্ন পত্রিকায় একটি মানবিক প্রতিবেদন ছাপা হয়। পরবর্তীতে বিষয়টি মন্ত্রী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নজরে আসলে তিনি সারার চিকিৎসার সকল দায়িত্ব বহন করবেন বলে আমাকে আশস্ত করেন।
ওমর ফারুক আরও জানান, গত শুক্রবার (৭ অক্টোবর) মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র সার্বিক সহযোগিতায় ঢাকার ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে সারার হার্টের দুটি ছিদ্রের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়।
শিশু সারা সুস্থ হয়ে শনিবার তার পরিবারের সদস্যদের নিয়ে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র সাথে সাক্ষাত করে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় শিশু সারা’র উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। উল্লেখ্য এরপূর্বেও এলাকার হতদরিদ্রদের চিকিৎসার দায়িত্বভার গ্রহন করে মানবিক নজির গড়েছেন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ