1. faysal.rakib2020@gmail.com : admin :
বাকেরগঞ্জে বিএনপির নব ঘোষিত কমিটির পরিচিতি সভা ও দোয়া-মোনাজাত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে বিএনপির নব ঘোষিত কমিটির পরিচিতি সভা ও দোয়া-মোনাজাত

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭২ 0 বার সংবাদি দেখেছে

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি // বরিশালের বাকেরগঞ্জে উপজেলা বিএনপির নব ঘোষিত কমিটির পরিচিতি সভা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) বিকেল ৪ টায় উপজেলা বিএনপি কার্যালয়ে এ পরিচিতি সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

 

উপজেলা বিএনপির নবঘোষিত কমিটির আহবায়ক হারুন-অর-রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান চুন্নু সিকদার, সিনিয়র যুগ্ন-আহবায়ক অধ্যক্ষ মশিউর রহমান মাসুদ, যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মজিবুর রহমান মোল্লা, আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন হাওলাদার, রত্তন আলী বিশ্বাস, জাকির হোসেন সরদার, মকবুল হোসেন খান, অহিদুল ইসলাম স্বপন সিকদার, আলাউদ্দিন জজ, মোঃ শামিম আহমেদ মৃধা, মোঃ দেলোয়ার হোসেন সিকদার, মোঃ কবিরুল ইসলাম সন্যামত, সাখাওয়াত হোসেন মনির, হুমায়ুন কবির জলিল মাস্টার, আলাউদ্দিন মোল্লা, দেওয়ান মোঃ ইদ্রিস, মাতহাব হোসেন সানির, আবুল বাশার মেম্বার, মোঃ নজরুল ইসলাম প্রমূখ। নবঘোষিত উপজেলা বিএনপির আহবায়ক হারুন-অর-রশিদ সিকদার বক্তব্যে বলেন, বিএনপির দীর্ঘদিনের ত্যাগী ও পরিক্ষীত নেতাদের দিয়ে উপজেলা বিএনপির এ কমিটি ঘোষণা দেয়ায় তিনি বরিশাল জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মোঃ মুজিবুর রহমান নান্টু ও সদস্য সচিব অ্যাডভোকেট আকতার হোসেন তালুকদার মেবুলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, যে বিশ্বাস ও আস্থা নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমান তার উপর দায়িত্ব অর্পণ করেছেন।

 

 

তিনি তার জীবন দিয়ে হলেও যথাযথ দায়িত্ব পালন করে তিনি তাদের সেই বিশ্বাস রাখতে সর্বদা চেষ্টা করবেন। পরিশেষে তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ