1. faysal.rakib2020@gmail.com : admin :
স্টেডিয়ামে লুকিয়ে বিয়ার নিয়ে ঢোকার চেষ্টা, হলো না শেষ রক্ষা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

স্টেডিয়ামে লুকিয়ে বিয়ার নিয়ে ঢোকার চেষ্টা, হলো না শেষ রক্ষা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৫ 0 বার সংবাদি দেখেছে

কাতার বিশ্বকাপে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে অ্যালকোহল নিষিদ্ধ। যদিও বিয়ার থাকবে, তবে তা অ্যালকোহল ফ্রি। কিন্তু ফিফা ফ্যান ফেস্টিভ্যালেই অ্যালকোহল-যুক্ত বিয়ারের ব্যবস্থা রেখেছে বিশ্বকাপ কর্তৃপক্ষ।

এ ছাড়া নির্ধারিত কয়েকটি হোটেলে বিয়ার ছাড়াও হুইস্কি, রাম, ওয়াইন পাওয়া যাবে। তবে বিশ্বকাপ শুরুর ঠিক আগে কাতার জানিয়ে দেয় স্টেডিয়ামে অ্যালকোহল নিষিদ্ধ। এ নিয়ে ফিফাও বিবৃতি দিয়ে এমনটি জানায়। কিন্তু এই সিদ্ধান্তে সমর্থকদের পাশাপাশি বিয়ার উৎপাদনকারী সংস্থাও ক্ষোভ প্রকাশ করেছে। কেননা বিপুল আর্থিক ক্ষতির আশঙ্কা করছে তাদের।

বিশ্বকাপের নিয়মে বলা ছিল, স্টেডিয়ামের বাইরে ও ফ্যান-জোনে বিয়ারের অস্থায়ী দোকানগুলি থেকে খেলার শুরুর আগের ও পরের ৩০ মিনিট বিয়ার বিক্রি করা হবে। স্টেডিয়াম চত্বরের নির্দিষ্ট জায়গায় বিয়ার পান করে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন ফুটবলপ্রেমীরা।

তবে এতকিছুর পরও আটকে রাখা যাচ্ছে না সমর্থকদের। স্টেডিয়ামের ভেতরে লুকিয়ে বিয়ার নিয়ে যাওয়ার চেষ্টা করলেন এক সমর্থক। কিন্তু শেষরক্ষা হয়নি। স্টেডিয়ামে ঢোকার আগে পুলিশ আটকে দেয় তাকে।

গত পরশু ঘটনাটি ঘটেছে মেক্সিকো বনাম পোল্যান্ড ম্যাচের আগে। মেক্সিকোর এক জন সমর্থক দূরবিনের মধ্যে বিয়ার নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি হয়তো ভেবেছিলেন, কোনো সমস্যা হবে না। কিন্তু স্টেডিয়ামের বাইরে নিরাপত্তার দায়িত্ব থাকা পুলিশ সেই দূরবিনে চোখ রাখতেই বুঝতে পারেন ভিতরে কিছু রয়েছে। খুলে দেখেন তারা। দূরবিনটি বাজেয়াপ্ত করে পুলিশ। মেক্সিকোর সমর্থককে স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়েছে বলে খবর। তবে তাকে সতর্ক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ