1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
এবার ভক্তদের যে সুখবর দিলেন মিথিলা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
পদ্মা নদীতে গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২জনের মৃত্যু সুনামগঞ্জ সীমান্তে চোরাচালান বাণিজ্য জমজমাট, ইয়াবাসহ ২জন গ্রেফতার নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

এবার ভক্তদের যে সুখবর দিলেন মিথিলা

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩৫৭ 0 বার সংবাদি দেখেছে

মায়া সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে কলকাতার সিনেমায় অভিনয় শুরু করেন দেশের অভিনেত্রী ও উন্নয়নকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। সিনেমাটি এতদিন ছিল পোস্ট-প্রোডাকশনের অন্ধকার ঘরে। সেসব কাজ শেষে আলোর মুখ দেখতে যাচ্ছে ‘মায়া’ সিনেমাটি।

উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন রাজর্ষি দে।

অভিনেত্রী সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওবার্তায় ভক্তদের এই সুখবর জানান। মিথিলা জানান, ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে মায়া-দ্য অল্টার ইগো।

তিনি জানান, ৯ ডিসেম্বর থেকে হায়দরাবাদে শুরু হচ্ছে ৫ম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। তিন দিনের এ উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হবে তার অভিনীত ‘মায়া’ সিনেমাটি।

মিথিলা বলেন, এ উৎসবে অংশ নিতে আমি হায়দরাবাদ যাচ্ছি। সঙ্গে থাকছে আমার ছবি ‘মায়া’। দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি।

‘মায়া’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন মিথিলা। এতে তিনটি আলাদা বয়সে, আলাদা লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এর মধ্যে একটি চরিত্রের লুক চমকে দিয়েছে দর্শকদের। জট পাকানো চুল, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে পিস্তল—এভাবে আগে কখনো দেখা যায়নি মিথিলাকে।

জানা গেছে, মায়ার গল্প শুরু হয় কলকাতায়, ১৯৮৯ সালে। আর শেষ হয় বর্তমান সময়ে এসে। এ দীর্ঘ সময়ে মাহিরা থেকে মায়া হয়ে ওঠার জার্নিতে বিভিন্ন রূপে দেখা যাবে মিথিলাকে। ধর্ষণের শিকার হওয়ার পর এক সংখ্যালঘু নারী কীভাবে ঘুরে দাঁড়ায়, পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার প্রেরণা জোগায় অন্য নারীদের—‘মায়া’ সিনেমায় সে গল্পই ফুটে উঠেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ