1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গৌরনদীতে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে কলেজ ছাত্রের পা বিচ্ছিন্ন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

গৌরনদীতে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে কলেজ ছাত্রের পা বিচ্ছিন্ন

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৩ 0 বার সংবাদি দেখেছে

বরিশালের আগৈলঝাড়ায় মোটরসাইকেল ও  একটি রড বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেলের দুই আরোহী মধ্যে এক কলেজ ছাত্রের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অপরজনের ডান পায়ের মধ্যে ২/৩টি রড ঢুকে গেছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পয়সারহাট সড়কের সেন্ট পিটার ফিলিং স্টেশনের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামের মো. হান্নান সরদারের ছেলে কলেজ ছাত্র মো. রায়হান সরদার (২৪) ও উপজেলার মধ্য চাঁদশী গ্রামের সমীর সরকারের ছেলে কলেজ ছাত্র সৌরভ সরকার (২৩)।

এদের মধ্যে রায়হানকে উন্নত চিকিৎসার ঢাকায় নিয়ে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সৌরভকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  আহত হওয়া  দুজনই সরকারি গৌরনদী কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রড বোঝাই করে ওয়ার্কশপে তৈরী  নম্বর বিহীন একটি নসিমন গৌরনদী থেকে আগৈলঝাড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নসিমনটি বেপরোয়া গতিতে গৌরনদী সেন্ট পিটার ফিলিং স্টেশনের পশ্চিম পাশে পৌছে অপর একটি যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বরিশাল ল ১১-৮২৫০ নম্বরের মোটরসাইকেলটির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটির চালক মো. রায়হান সরদার ও আরোহী সৌরভ সরকার নসিমনে থাকা রডের সাথে গেথে যায়। ওই অবস্থায় নসিমনটি মোটরসাইকেলসহ তাদের দুজনকে প্রায় ১২০/৩০ হাত পর্যন্ত টেনে ছেচড়ে নিয়ে যায়। ফলে মোটরসাইকেলের চালক রায়হানের শরীর ক্ষত বিক্ষত হওয়াসহ তাঁর ডান পা রানের কাছ থেকে ছিড়ে বিচ্ছিন্ন হয়ে যায় এবং আরোহী সৌরভ সরকারের ডান পায়ে ২/৩টি রড ঢুকে যায় ও তাাদের উভয়ের শরীর ক্ষত-বিক্ষত হয়।

গুরুতর অবস্থায় এলাকাবাসী তখন তাদেরকে সেখান থেকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক  তাদের রায়হানকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকার পঙ্গু হাসপাতালে এবং সৌরভকে শেবাচিম প্রেরণ করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, পুলিশ নসিমনটিকে আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ