1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মহাসড়কে থ্রি হুইলার বন্ধে বিশেষ অভিযান  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
পদ্মা নদীতে গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২জনের মৃত্যু সুনামগঞ্জ সীমান্তে চোরাচালান বাণিজ্য জমজমাট, ইয়াবাসহ ২জন গ্রেফতার নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

মহাসড়কে থ্রি হুইলার বন্ধে বিশেষ অভিযান 

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৪ 0 বার সংবাদি দেখেছে

আশুলিয়া (সাভার) প্রতিনিধি // মহাসড়কে অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা, ভ্যান ও ইজিবাইক সহ সকল ধরনের থ্রি হুইলার বন্ধে হাইকোর্টের নিষেধ থাকলেও তা অমান্য করে এ-সব যানবাহন চালাচ্ছেন চালকরা। তাই এসব পরিবহন বন্ধে বিশেষ অভিযান চালিয়েছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়া নবীনগর-চন্দ্রা মহাসড়কে  অভিযান পরিচালনা করেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক।

পুলিশ জানায়, শনিবার দুপুরে মহাসড়কে চলাচলরত অবৈধ ব্যাটারী চালিত অটোরিকশা, ভ্যান সহ সব ধরনের থ্রি হুইলার বন্ধে বিশেষ অভিযান চালানো হয়েছে। এ সময় সাভারের আশুলিয়ার নবীনগর-চন্দ্র মহাসড়কের নবীনগর, বাইপাইল, বলিভদ্র ও শ্রীপুর এলাকা থেকে বেশ কয়েকটি অটোরিকশা, ভ্যান ও ইজিবাইক আটক করা হয়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, মহামান্য হাইকোর্টের নির্দেশনা মোতাবেক মহাসড়ক থেকে ব্যাটারী চালিত অটোরিকশা, ভ্যান ও ইজিবাইক সহ সকল ধরনের থ্রি হুইলার বন্ধে আমরা অভিযান চালিয়েছি। এ সময় বেশ কয়েকটি অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা, ভ্যান ও ইজিবাইক আটক করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ