1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
যে কারণে নিজেকে ভাগ্যবতী মনে করছেন অনন্যা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

যে কারণে নিজেকে ভাগ্যবতী মনে করছেন অনন্যা

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৪ 0 বার সংবাদি দেখেছে

কী এমন হলো যে, উচ্ছ্বসিত চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা! কারণ আছে বৈকি। সবারই কিছু প্রিয় পরিচালক থাকেন। তাদের জন্য কাজ করতে মুখিয়ে থাকেন তারকারা। বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডের এমনই ইচ্ছা পূরণের সুযোগ এল এবার।

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল এই তরুণের। তার পর পেরিয়ে গেছে তিন বছর। এর মধ্যেই কাজ করে ফেলেছেন শকুন বাত্রা, পুরী জগন্নাথের মতো পরিচালকদের সঙ্গে। জ়োয়া আখতারের সঙ্গে কাজ করেছেন ‘খো গয়ে হম কহাঁ ছবিতে। অন্য নবাগত কিংবা তারকা সন্তানদের তুলনায় যথেষ্ট ঈর্ষণীয় কেরিয়ার গ্রাফ তার। এবার আরও একটি চমৎকার কাজের সুযোগ এল তার। ‘লুটেরা’খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে পরের ছবিতে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

নিখিল দ্বিবেদীর প্রযোজনায় সাইবার-থ্রিলার ঘরানার ছবি এটি। বলিউডের তথাকথিত মাসালা ছবিতে কাজতো হলোই। এবার একটু অন্য ধরনের ছবি করা হোক। বিক্রমাদিত্য বলিউডের গৎবাঁধা ছবি থেকে বেরিয়ে একটু অন্য ধাঁচের ছবি বানাতে ভালোবাসেন। ‘উড়ান’, ‘ট্র্যাপড’ তার মস্ত উদাহরণ।

পর্দায় মানব মনের বিভিন্ন দিক ফুটিয়ে তোলার জন্য বলিউডে নামডাকও আছে তার। স্বীকৃতি পেয়েছেন কান চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চেও। এবার সাইবার থ্রিলার নিয়ে কাজ করতে যাচ্ছেন। আর সেই ছবিতেই অনন্যাকে বেছে নিয়েছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। বিক্রমাদিত্যর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত এই বলিউড অভিনেত্রী।

অনন্যা বলেন, ‘যখন বিক্রমাদিত্য মোতওয়ানে আমাকে ছবির গল্প বলেন, তখনই আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি এই ছবিতে কাজ করতে চাই।’

অভিনয় জগতে পা রাখার পর থেকেই বিক্রমাদিত্যর সঙ্গে কাজ করতে চেয়েছেন তিনি। এত দিনে সেই সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছেন অনন্যা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ