1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
প্রেমিকদের সঙ্গে পালালেন ৪ স্ত্রী, অতঃপর… - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প

প্রেমিকদের সঙ্গে পালালেন ৪ স্ত্রী, অতঃপর…

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৬ 0 বার সংবাদি দেখেছে

পারিবারিক সমস্যা সমাধানে একটি প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের অ্যাকাউন্টে সরকারের পক্ষ থেকে অর্থ সহায়তা দেওয়া হয় নিম্নআয়ের মানুষের জন্য। আর সহায়তার সেই অর্থ পেয়েই স্বামীদের ছেড়ে প্রেমিকদের হাত ধরে পালিয়েছেন চার নারী। ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী আবাস যোজনা (পিএমএওয়াই) প্রকল্পের আওতায় কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে এ অর্থ সহায়তা দেওয়া হয়। তবে এ প্রকল্পের সুবিধাভোগী হতে হলে পরিবারের নারী প্রধানকে ঘরের মালিক বা সহমালিক হওয়াটা বাধ্যতামূলক করে দিয়েছে কেন্দ্র।

এ প্রকল্পের আওতায় অর্থ সহায়তা পাওয়া ওই চার নারী টাকা পেয়েই সেটির অপব্যবহার করেছেন। তাদের প্রত্যেকের অ্যাকাউন্টে ৫০ হাজার রুপি করে ঢোকার পর নিজ নিজ স্বামীকে রেখে পালিয়ে যান তারা।

এখন দুটি সমস্যার মুখোমুখি হয়েছেন পালিয়ে যাওয়া চার নারীর স্বামীরা। প্রথমত তারা আশঙ্কা করছেন, জেলা নগর উন্নয়ন সংস্থা (ডিইউডিএ) তাদের সতর্ক করবে। কেননা তারাও এখন ঘর নির্মাণ শুরু করেননি। দ্বিতীয়ত কিস্তির টাকা পরিশোধের জন্য নোটিশ পাওয়ারও আশঙ্কা করছেন তারা।

এ জন্য তাদের স্ত্রীদের অ্যাকাউন্টে কিস্তির টাকা আর না পাঠাতে ডিইউডিএর কর্মকর্তাদের কাছে অনুরোধ করেছেন ওই চার নারীর স্বামী। ঘর নির্মাণের জন্য ডিইউডিএ নোটিশ পাঠানোর পর পুরো বিষয়টি সামনে আসে।

ডিইউডিএ প্রকল্প কর্মকর্তা সৌরভ ত্রিপাঠি বলেন, স্বামীদের তাদের স্ত্রীদের রাজি করিয়ে বাড়িতে নিয়ে আসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কারণ এটি সরকারি অর্থ, এটির অপব্যবহার করা উচিত নয়। যদি তা হয়, তা হলে বিভাগ যথাযথ ব্যবস্থা নেবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ