1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ছাদে তরুণীর রোমান্স, বয়ফ্রেন্ডকে জুতাপেটা করলেন মা! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

ছাদে তরুণীর রোমান্স, বয়ফ্রেন্ডকে জুতাপেটা করলেন মা!

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৫ 0 বার সংবাদি দেখেছে
অনলাইন ডেস্ক // প্রিয়জনকে একপলক দেখতে পাবার আশায় প্রেমিকরা কতকিছুই না করেন। কিন্তু মাঝে মধ্যে হিতে বিপরীত ঘটে। প্রেমিকার মন জয় করতে গিয়ে বিপাকে পড়ে প্রেমিক। তেমনি সম্প্রতি এক ঘটনা ঘটেছে। সেইসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ঘটনার দৃশ্য।

টাইমস নাওয়ের প্রতিবেদনে বলা হয়েছে, বাড়ির ছাদে গোপনে প্রেমে মজে ছিলেন মেয়ে। আর তা কোনোভাবে টের পান মা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই তরুণীর মা ছাদে ছাদের এ পাশ ওপাশে কাউকে খুঁজছেন। এরপর ছোট এক রুমে মেয়ের প্রেমিককে খুঁজে পান তিনি। সেখান থেকে যুবককে বের করে এনে পায়ের স্যান্ডেল খুলে মারতে শুরু করেন। তবে ওই যুবক মুহূর্তেই ছাদের গেট দিয়ে পালিয়ে যান।

এরপর ওই নারী তার মেয়েকে শাসন করতে এগিয়ে আসেন। তিনি তার মেয়েকেও স্যান্ডেল খুলে মারেন। প্রতিবেদনে বলা হয়েছে, আরেক বাড়ির ছাদ থেকে অন্য এক ব্যক্তি ওই নারীকে তার মেয়ের প্রমিককে ধরিয়ে দিতে সাহায্য করেছেন। ধারণা করা হচ্ছে গেল ভ্যালেন্টাইন্স ডে-তে ঘটেছে এই ঘটনা। তবে ঠিক কোথায় এই ঘটনা সেই সম্পর্কে বিস্তারিত কিছু বলা হয়নি।

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিও এখন পর্যন্ত অন্তত চার লাখ মানুষ দেখেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, স্মৃতিতে ফিরে গেলাম… যখন আমার বাবা আমার বয়ফ্রেন্ডকে ধরে ফেলে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ