1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সন্তানকে বাঁচাতে শূকরের সঙ্গে লড়াই, মায়ের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

সন্তানকে বাঁচাতে শূকরের সঙ্গে লড়াই, মায়ের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৪ 0 বার সংবাদি দেখেছে
অনলাইন ডেস্ক // খামারের কাছ থেকে মাটি কেটে আনতে ১১ বছরের কন্যা সন্তানসহ সেখানে যান এক মা। কিন্তু সেখানে হুট করে এক বন্য শূকর হানা দেন। সঙ্গে সঙ্গে সেই মা টের পান। সন্তানকে বাঁচাতে তিনি ওই বন্য শূকরের সঙ্গে লড়াই করেন একাই। সন্তানের এক বিন্দুও ক্ষতি হতে দেননি। তবে সন্তানকে বাঁচালেও নিজে বাঁচতে পারেননি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আজ সোমবার ভারতের বন অধিদপ্তরের কর্মকর্তারা বলেন, ছত্তিশগড়ের করবা জেলায় এক কৃষিজমিতে ঘটেছে এই ঘটনা। সাহসী এক মা তার সন্তানকে বাঁচাতে বন্য শূকরের সঙ্গে লড়াই করেছেন।

পাষাণ ফরেস্ট রেঞ্জ অফিসার রামনিবাস ডাহায়াত জানান, গতকাল রোববার তেলিয়ামার গ্রামে দুভাশিয়া বাই (৪৫) এবং তার মেয়ে রিঙ্কি পাশের একটি খামারে মাটি আনতে যান। যখন দুভাশিয়া কুড়াল নিয়ে মাটি খনন করতে ব্যস্ত তখন হঠাৎ একটি বন্য শূকর সেখানে আসে। শূকরটি রিঙ্কির দিকে আসতে থাকে। এরপর দুভাশিয়া তার সন্তানকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে কুড়াল দিয়ে শূকরের মুখোমুখি হন।

এরপর শূকরের সঙ্গে দুভাশিয়ার লড়াই চলে, একপর্যায়ের শূকরটিকে মেরে ফেলতে সক্ষম হলেও তিনি ততক্ষণে গুরুতর আহত হয়ে যান এবং পরবর্তীতে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ওই কর্মকর্তা আরও জানান, ওই নারীর মৃত্যু হলেও রিঙ্কির কোনও ক্ষতি হয় নি। খবর পেয়ে বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। ওই নারীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ