1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বামনায় স্কুলপড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ: সহযোগীসহ ধর্ষক গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

বামনায় স্কুলপড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ: সহযোগীসহ ধর্ষক গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৫২ 0 বার সংবাদি দেখেছে

প্রতিনিধি, বামনা (বরগুনা) // বরগুনার বামনায় ৮ম শ্রেণির স্কুলপড়ুয়া ছাত্রী ধর্ষণ করেছে এক বখাটে। ধর্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনা ও থানা সূত্রে জানা যায়, উপজেলার রামনা ইউনিয়নের অযোদ্ধা গ্রামের বিল্লাল খানের ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ে গত বৃহস্পতিবার বিকালে পার্শ্ববর্তী বাড়ির উঠান দিয়ে যাচ্ছিলো। এমন সময় ওই বাড়ির জামাল গড়ামীর ছেলে মোঃ সোহাগ ওরফে আরিফ(১৯) পিছন থেকে মুখ চেপে ধরে ওই ছাত্রীকে তাদের ঘরে নিয়ে করে ধর্ষণ করে। লোকলজ্জায় ওই ছাত্রী ডাক-চিৎকার না করে বাড়িতে গিয়ে মায়ের কাছে ঘটনা খুলে বলে। মা বিষয়টি ছাত্রীর বাবাকে জানালে বাবা স্থানীয়ভাবে বিচার চাইলে সমাজপতীরা বিষয়টি ধামা চাপা দিতে চায় এবং তাকে মামলা না করার জন্য হুমকি দেয়। একপর্যায় ধর্ষকের মামা জুয়েল (৩০) ছাত্রীর বাবাকে মামলা না করার জন্য মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে সাংবাদিকদের সহযোগিতায় ছাত্রীর বাবা বিল্লাল খান বামনা থানায় মামলা দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে পুলিশ শুক্রবার ধর্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করে।

বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাইনুল ইসলাম জানান, ধর্ষক সোহাগ ওরফে আরিফ এবং তার মামা জুয়েল খানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ