1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প

ভোলায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১০৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলায় কাভার্ডভ্যানের ধাক্কায় আরিফ (২৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে ভোলা-ভেদুরিয়া ফেরিঘাট সড়কের পরানগঞ্জ বাজার সংলগ্ন রবি টাওয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফ সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. আলীর ছেলে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, একটি ভ্যান পরানগঞ্জ বাজারের দিকে আসছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে ভ্যানটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক আরিফের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ