1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হজযাত্রীদের তিন কো‌টি টাকা আত্মসাৎ, এজেন্সি মালিক গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

হজযাত্রীদের তিন কো‌টি টাকা আত্মসাৎ, এজেন্সি মালিক গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৪০ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // রাজধানীতে ৪৪ হজযাত্রীর প্রায় তিন কো‌টি টাকা আত্মসা‌তের অ‌ভি‌যো‌গে সাজিদ ট্যুরস অ্যান্ড ট্রাভেলস এজেন্সির মালিক অহিদুল আলম ভূঁইয়াকে (৫০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম। এর আগে রোববার দিবাগত রাতে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় যৌথ অভিযান চা‌লি‌য়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-২ ও র‍্যাব-৯।

র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম জানান, চল‌তি বছর হজ পালনে সৌদি আরবে পাঠানোর জন্য রাজধানীর কুড়িল এলাকার সাজিদ ট্যুরস অ্যান্ড ট্রাভেলস এজেন্সির মালিক অহিদুল আলম ভূঁইয়া, তার ছেলে সাজিদুল ইসলাম ও শ্যালক মো. শফিকুল ইসলাম ৪৪ জন হজযাত্রীর কাছ থেকে বিভিন্ন অংকের টাকা নেন। কিন্তু তাদের হজে না পাঠিয়ে প্রায় ৩ কোটি টাকা প্রতারণামূলকভাবে আত্মসাৎ করে আত্মগোপনে চলে যান তারা।

হজের টাকা আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীরা সিলেটসহ দেশের বিভিন্ন থানায় পাঁচটির বেশি মামলা দায়ের করেন। র‍্যাব এ ঘটনার ছায়া তদন্ত এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই প্রেক্ষি‌তে গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর একটি দল র‍্যাব-৯ এর তথ্য সহায়তায় রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় অভিযান চা‌লি‌য়ে অহিদুল আলম ভূঁইয়াকে গ্রেপ্তার করে।

অহিদুল মামলা দায়েরের পর গ্রেপ্তার এড়ানোর জন্য রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। জিজ্ঞাসাবাদে তি‌নি টাকা আত্মসাৎ করার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ