1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কাভার্ডভ্যানের ধাক্কায় গাছ ভেঙে পড়ে বাসের ছাদের দুই যাত্রী নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

কাভার্ডভ্যানের ধাক্কায় গাছ ভেঙে পড়ে বাসের ছাদের দুই যাত্রী নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৩১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // যশোর-বেনাপোল মহাসড়কে গাছের ডাল ভেঙে চাপা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ঝিকরগাছা বেনেয়ালী ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- যশোর সদর উপজেলার উপ-শহর ডি ব্লকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন ( ৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মুনছুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। পথে বেনেয়ালী ব্র্যাক অফিসের সামনে এলে বিপরীত দিক থেকে আসা বেনাপোলগামী যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে থাকা কড়ই গাছে ধাক্কা দেয়।

এ সময় কড়ই গাছের উপরের অংশ ভেঙে বাসের ছাদের ওপর পড়লে ছাদে থাকা যাত্রী সালাউদ্দিনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত হন শিমুল। তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ