1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার গায়ক নোবেল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার গায়ক নোবেল

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৪৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন গায়ক মাইনুল আহসান নোবেল। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। মদ্যপ অবস্থায় নোবেলে মাতালামির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।ঘটনার পরদিন গতকাল শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেলের মাতলামির কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে।

নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নোবেলকে মদ্যপ অবস্থায় বড়দিয়ায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। ওই অবস্থায় আমাদের স্থানীয় মানুষজন পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তাকে বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জে পাঠিয়ে দেয়।’

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত কুমার সাহা বলেন, ‘আসলে আমরা এ ঘটনার বিস্তারিত জানি না। তবে বিভিন্ন মানুষজনের কাছ থেকে এমনই শুনেছি।’

কয়েক দিন আগেই অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে গায়ক নোবেলের বিরুদ্ধে মামলা হয়। গত ২২ মে প্রতারণার মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ১০ হাজার টাকা মুচলেকায় গায়ক নোবেলের জামিন মঞ্জুর করেন।

জামিনে বের হয়ে সংবাদমাধ্যমকে নোবেল জানিয়েছিলেন, ‘পেছনের সব ভুল শুধরে আগের নোবেলে ফিরে যেতে চাই’। তবে কিছুদিন না যেতেই নিজের ওয়াদা ভুলে নড়াইলে আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে মদ্যপ অবস্থায় নতুন বিতর্কের জন্ম দিলেন নোবেল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ