1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষায় বসল ছেলে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষায় বসল ছেলে

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পৃথিবী ছেড়ে বাবা বিদায় নিয়েছেন বুধবার রাতে। পরদিন সকালে এইচএসসি ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা ফয়সাল হোসেনের। এমন হৃদয়বিদারক পরিস্থিতিতে বুকভরা যন্ত্রণা নিয়ে বাবার লাশ বাড়িতে রেখেই পরীক্ষায় বসতে হয়েছে তাকে। বৃহস্পতিবার যশোরের চৌগাছায় উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ভাদড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ফয়সাল হোসেন জিম উপজেলার এসএম হাবিবুর রহমান পৌর কলেজের মানবিক বিভাগের ছাত্র। গতকাল বুধবার দিবাগত রাতে তার বাবা বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ি ও ধুলিয়ানি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বর্তমান ইউনিয়ন কমিটির আহবায়ক শফিকুল ইসলাম (৫৫) মৃত্যু বরণ করেন। তিনি যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শফিকুল ইসলাম উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ভাদড়া গ্রামে বাসিন্দা।

ফয়সালের স্বজনেরা জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত ফয়সালের ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা ছিল। এর আগের রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বাবার মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে তার লাশ বাড়িতে আনা হয়। বাবার মৃত্যুতে ফয়সাল ভেঙে পড়ে। পরে স্বজনদের পরামর্শে সে উপজেলার এবিসিডি কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়।

এইচএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব এবিসিডি কলেজের সহকারি অধ্যাপক স্বপন কুমার মণ্ডল বলেন, পরীক্ষার হলে ছেলেটির চোখে বার বার পানি ঝরছিল। পরে তাকে সান্ত্বনা দিয়ে পরীক্ষা দিতে উৎসাহ দেয়া হয়। কেন্দ্রের অন্য শিক্ষকেরাও ছেলেটির ওপর সার্বক্ষণিক খেয়াল রেখেছেন।

স্বজনরা জানান, শফিকুল ইসলাম বুধবার রাতে হঠাৎই বুকের ব্যাথায় অসুস্থ হয়ে পড়েন। এর পরে রাতেই উপজেলা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান শফিকুল ইসলাম হৃদ রোগে আক্রান্ত হয়েছেন। তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। যশোরে ভর্তি হয়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। এদিকে দুপুর ২টায় মরহুম শফিকুল ইসলামের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ