1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গৌরনদীতে গ্রিন লাইনের চলন্ত বাসে আগুন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

গৌরনদীতে গ্রিন লাইনের চলন্ত বাসে আগুন

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালগামী গ্রিন লাইন পরিবহনের একটি চলন্ত বাসে আগুন লেগেছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গৌরনদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা।

তিনি বলেন, কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে প্রত্যক্ষদর্শী ও যাত্রীরা জানিয়েছেন গাড়িটির এসিতে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়ে পেছনে ইঞ্জিনের জায়গা থেকে আগুন লেগে পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এবং সড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। গৌরনদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাব স্টেশন অফিসার আকতার উদ্দিন জানান, গাড়িটি আগুনে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে যাত্রীদের নিরাপদে, হতাহত ছাড়াই উদ্ধার করা সম্ভব হয়েছে। এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে ইঞ্জিনের ত্রুটির কারণে আগুনের ঘটনা ঘটেছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গ্রিন লাইন বিজনেস ক্লাসের বাসটি গৌরনদীর এলাহি রেস্টুরেন্টে সংলগ্ন এলাকায় পৌঁছাতেই বিকট শব্দে পেছনে আগুন লেগে যায়। গাড়ির স্টাফরা দ্রুত দরজা খুলে যাত্রীদের নামিয়ে দেন। বাসটিতে ১৫/১৬ জন যাত্রী ছিল বলে জানা গেছে। প্রথমে আশপাশের লোকজন নিজেরা আগুন নেভানোর চেষ্টা চালালেও আগুনের মাত্রা বেড়ে যাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ