1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় : মেয়র খোকন সেরনিয়াবাত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

সুপরিকল্পিতভাবে স্মার্ট বরিশাল বিনির্মানের প্রচেষ্টায় : মেয়র খোকন সেরনিয়াবাত

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৩৯ 0 বার সংবাদি দেখেছে

বিভাগীয় শহর বরিশাল সিটি কর্পোরেশনের নাগরিকদের আধুনিক সিটি উপহার দিতে পরিকল্পনা মন্ত্রী’র সাথে সৌজন্য সাক্ষাৎ করে আলোচনা করেছেন নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

সোমবার ২৮ আগস্ট দুপুর তিনটায় রাজধানী ঢাকা শেরে বাংলা সড়কে বাংলাদেশ সরকার এর পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম.এ. মান্নান এম,পি ‘র সাথে অফিস কক্ষে বরিশাল সিটি কর্পোরেশন এর নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত সৌজন্য সাক্ষাৎ করে বরিশালের উন্নয়ন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন৷

এসময় তার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এম,পি এবং বাংলাদেশ আওয়ামী লীগ এর জাতীয় কমিটির অন্যতম সদস্য এ্যাডঃবলরাম পোদ্দার এসময় তার সাথে উপস্থিত ছিলেন।

জানাগেছে, বর্তমান সরকারের নানামুখি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, অবহেলিত বরিশাল সিটির সুপরিকল্পিত নগর উন্নয়নের জন্য নবনির্বাচিত বিসিসি’র মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত নির্বাচনী ইশতেহার অনুযায়ী তিনি বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিব এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সিনিয়র নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে আলোচনা করে আসছেন বরিশালের টেকসই উন্নয়নের জন্য। এরই ধারাবাহিকতায় ২৮ আগস্ট সোমবার দুপুর তিনটায় পরিকল্পনা মন্ত্রণালয়ের অফিস কক্ষে পরিকল্পনা মন্ত্রী’র সাথে আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল বিনির্মানের বিষয় নিয়ে নানান আলোচনা করেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ