1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আশুলিয়ার কবরস্থান থেকে ৫ নারীর কঙ্কাল চুরি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

আশুলিয়ার কবরস্থান থেকে ৫ নারীর কঙ্কাল চুরি

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ 0 বার সংবাদি দেখেছে
খোকন হাওলাদার, আশুলিয়া // সাভারের আশুলিয়ার একটি সরকারি মহিলা কবরস্থান থেকে পাঁচ নারীর কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১ সেপ্টম্বর) সকালে ইয়ারপুর ইউনিয়নের দরগারপাড় এলাকার গাজীর দরগাঁ সরকারি মহিলা কবরস্থান থেকে কঙ্কাল চুরির বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানায়, কবরস্থানটির এক পাশে নারী ও অন্য পাশে পুরুষের মরদেহ কবরস্থ করা হয়। মাহমুদা খানম নামের এক নারীর মা দেড় বছর আগে মারা গেলে এই কবরস্থানেই তাকে কবরস্থ করা হয়। মৃত্যুর পর থেকেই প্রতি শুক্রবারে মায়ের জন্য দোয়া করতে কবরস্থানে আসেন মাহমুদা খানম। আজও তিনি কবর জিয়ারতে আসেন। এসময় তিনি কবর থেকে কঙ্কাল চুরির বিষয়টি বুঝতে পারেন। পরে ওই নারী স্থানীয়দের খবর দেন।

কবরস্থানের খাদেমের দায়িত্বে থাকা মনির হোসেন বলেন, খবর পেয়ে কবরস্থানে এসেছি। পাঁচ নারীর কঙ্কাল চুরি করেছে দুর্বৃত্তরা। প্রতিটি কবর এক থেকে দেড় বছরের পুরাতন। আমরা স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি। এছাড়া আমরা থানায় এসেছি বিষয়টি অবিহিত করতে।

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন আহমেদ ভুঁইয়া বলেন, এই ঘটনাটি আমি ফেসবুকের মাধ্যমে জেনেছি। আমি এলাকায় নেই। ফিরে এসে এ ব্যাপারে খোঁজখবর নেবো।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে। এর আগেও আশুলিয়ার কয়েকটি কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। চোরদের এখনো চিহ্নিত বা আটক করা যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ