1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে পিবিআই'র চেষ্টায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

নড়াইলে পিবিআই’র চেষ্টায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলে পিবিআই’র চেষ্টায় উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে।
নড়াইলের লোহাগড়া উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধায় লোহাগড়া বাজার সংলগ্ন ব্রিজের নিচ থেকে ওই অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে উদ্ধারের ৬ ঘণ্টা পর পরিচয় শনাক্তের জন্য কাজ শুরু করে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।
তবে মাত্র ৪৫ মিনিটের চেষ্টায় পরিচয় শনাক্ত করতে সক্ষম হয় পিবিআই। উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় মরদেহের পরিচয় শনাক্তকরণ সম্ভব হয়। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, পুলিশ সূত্র জানায়, নিহত ব্যক্তির নাম মো. লিটন হোসেন (৪১)। তিনি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নিজদেবপুর গ্রামের মো. মুজিবর রহমান ঢালির ছেলে।
লোহাগড়া থানার ওসি মো. নাসির উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।
শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লোহাগড়া থানাধীন বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় থানা পুলিশ। পরে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্ধার করে।
নড়াইলে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে
এ বিষয়ে লোহাগড়া থানার ওসি বলেন, লোহাগড়া বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ