1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় ছেলে থাপ্পড় দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

ভোলায় ছেলে থাপ্পড় দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলার বোরহানউদ্দিনে মোশারফ মসু (৪৫) নামের এক ফল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মোশারফ মসু ভোলার বোরহানউদ্দিন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমান সিকদারের ছেলে। তিনি পৌরশহরের চৌরাস্তায় ফুটপাতে ফলের ব্যবসা করতেন।

নিহত মোশারফের ছেলে শাকিল বলেন, কয়েক দিন আগে ঢাকায় আমার ভাই শান্তর সঙ্গে প্রতিবেশী বশির পাটোয়ারীর ছেলে সুমনের (২২) এক বন্ধুর ঝগড়া হয়। একপর্যায়ে সুমনের বন্ধুরা শান্তর কাছ থেকে মোবাইল ও নগদ পাঁচ হাজার টাকা নিয়ে যায়। পরে সুমনের বন্ধু চাঁন মিয়াকে বোরহানউদ্দিন সদরে পেয়ে শান্ত তাকে থাপ্পড় দেয়।

এরই জেরে শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সুমন, শাহিন ওরফে সখা, কামাল ও তাদের সহযোগীরা বাবাকে হাত-মুখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে বাবাকে পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় বাবাকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানেও অবস্থার অবনতি হলে রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা নেওয়ার পথে বাবা মারা যান।

এদিকে সন্তানের দোষে বাবাকে হত্যার কারণে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টার দিকে সাধারণ জনগণ পৌরশহরে হত্যার বিচার চেয়ে মিছিল করেছে। স্থানীয়রা অভিযোগ করে বলেন, হামলাকারী সুমন ও শাহিনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। অপর হামলাকারী কামালের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা চলমান।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ