1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সংঘাত নয়, আমরা সুষ্ঠু নির্বাচন চাই: মির্জা ফখরুল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সংঘাত নয়, আমরা সুষ্ঠু নির্বাচন চাই: মির্জা ফখরুল

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পরিষ্কার করে বলতে চাই, আমরা সংঘাত চাই না। আমরা কোন গোলযোগ চাই না। আমরা দেশে একটা সুষ্ঠু নির্বাচন চাই। শুক্রবার জাতীয়তাবাদী মহিলা দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিলা দল সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানসহ অনেকে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচিত সরকার নয়। তারা দেশের গণতন্ত্র বিলীন করে দিয়েছে। তারা কাণ্ডজ্ঞানহীন কথাবার্তা বলে ক্ষমতাকে কুক্ষিগত করতে আজ দেশকে ভয়াবহ অবস্থার দিকে ঠেলে দিয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, আজ নির্বাচনের কথা বলা হচ্ছে, নির্বাচন আমরা চাই, আমরা চাই সবাই যেন ভোট দিতে পারে। কিন্তু এই সরকারের অধীনে দুটি নির্বাচন হয়েছে তা সুষ্ঠু হয়নি। তাই আমরা নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। নতুন নির্বাচন কমিশন গঠন করে ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। একটা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করতে চাই। যেকোন মূল্যে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে চাই। এই সরকার জনগণের সেবা করা জন্য ক্ষমতায় আসেনি। তারা এসেছে লুটপাট আর দুর্নীতি করতে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ