1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কা, ঘটনাস্থলেই নিহত ১১ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কা, ঘটনাস্থলেই নিহত ১১

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ 0 বার সংবাদি দেখেছে
আন্তর্জাতিক ডেস্ক // তেল ফুরিয়ে যাওয়ায় যাত্রীবাহী বাসটি দাঁড়িয়ে ছিল একটি সেতুর ওপর। কিন্তু সেই যাত্রীবাহী বাসেই পেছন থেকে এসে ধাক্কা দেয় দ্রুতাগামী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত এবং ১২ জন আহত হয়েছেন।

 

বুধবার ভোর ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটে ভারতের রাজস্থানের ভারতপুরে।

জানা গেছে, রাজস্থানের পুষ্কর থেকে যাত্রীবাহী বাসটি যাচ্ছিল উত্তরপ্রদেশের বৃন্দাবনে। জয়পুর-আগরা জাতীয় সড়ক ধরে যাওয়ার পথে লক্ষণপুরের অন্তরা উড়ালপুলের উপর বাসটির তেল ফুরিয়ে যায়। সেখানেই দাঁড়িয়ে পড়ে বাসটি। তেল ফুরিয়ে যাওয়ার পর বাসের চালক, সহকারী এবং বেশ কয়েক জন যাত্রী বাস থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তাদের সামনে ছিল বাসটি। এমন সময় পিছন থেকে দ্রুতাগামী একটি ট্রাক তাদের ধাক্কা মারে। তারপর ট্রাকটি সোজা গিয়ে ধাক্কা মারে থেমে থাকা বাসে।

দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যুর হয়। আরও অন্তত ১২ জন গুরুতর ভাবে আহত হয়েছেন। মৃতদের মধ্যে পাঁচ জন পুরষ এবং বাকি ছয় জন মহিলা। নিহতেরা সবাই গুজরাতের ভাবনগরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

বেঁচে যাওয়া এক যাত্রীর বরাত দিয়ে সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বাসটি একটি সেতুর ওপর গিয়ে নষ্ট হয়ে যায়। এসময় চালক এবং কয়েকজন যাত্রী বাসের পেছনে দাঁড়িয়ে ছিলেন। ঠিক তখনই দ্রুতগামী ট্রাকটি এসে ধাক্কা দেয়।

 

স্থানীয় পুলিশ জানিয়েছে, তেল ফুরিয়ে যাওয়ায় বাসটি লখনপুর এলাকার আন্ত্রা ফ্লাইওভারের ওপর দাঁড়িয়ে ছিল। থেমে থাকা বাসটিকে পেছন থেকে ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ ও ছয়জন নারী নিহত হন।

মামলা দায়েরের পর এ দুর্ঘটনার তদন্ত করছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার, এনডিটিভি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ