1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে দুস্থদের চাল কালোবাজারে বিক্রি: মামলা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

বরিশালে দুস্থদের চাল কালোবাজারে বিক্রি: মামলা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // দুস্থদের চাল কালোবাজারে বিক্রির অভিযোগে বরিশালের বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ৬ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে এ মামলা করেন মাধবপাশা ইউনিয়নের সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ফাতেমা আক্তার লিপি।

আদালতের বিচারক কে এম রাশেদুজ্জামান রাজা মামলা তদন্ত করে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী কামরুল ইসলাম। অভিযুক্তরা হলেন- মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মাহাবুব শিকদার, ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. খলিলুর রহমান, ৬ নম্বর ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী বেগ, ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহজাহান, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. বশির শিকদার ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আবুল বাশার হাওলাদার।

বেঞ্চ সহকারী কামরুল বলেন, মামলায় বাদী সংরক্ষিত ইউপি সদস্য অভিযোগ এনেছেন ইউপি চেয়ারম্যানসহ ছয় সদস্য পরস্পর যোগসাজশে অসহায় দুস্থদের জন্য বরাদ্দ ১৭.৬৭০ টন চাল উত্তোলন করে কালোবাজারে বিক্রি করে অর্থ আত্মসাৎ করেছেন। একইভাবে তারা জিআর, কাবিখা, টিআর, কাবিটা, কর্মসৃজন কর্মসূচি, বিভিন্ন প্রকল্পের চাল, গম ও নগদ টাকা আত্মসাৎ করেছেন বলেও উল্লেখ করেছেন বাদী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ