1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা রাজনীতি করি-শেখ হেলাল উদ্দীন এমপি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা রাজনীতি করি-শেখ হেলাল উদ্দীন এমপি

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে
এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট // জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাতুষ্পুত্র ও বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি বলেছেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য রাজনীতি করি, তার স্বপ্ন ছিল এদেশের মানুষ ভাল খাবে ভাল পরবে, একটু ভাল শিক্ষা পাবে, চিকিৎসা পাবে, আজকে এই ফকিরহাট, আপনারা নিজেরা চিন্তা করেন, ফকিরহাট আজ শেখ হাসিনার উন্নয়নে শহর হয়ে গেছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। আজকে বাংলাদেশের মানুষ যদি আর্তসামাজিক ভাবে নিজেরা নিজের পায়ে দাড়াতে না পারতো, তাহলে কি আজ এই সফলতা আসতো। তিনি শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বরোড় মোড়ে ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত ২২তম সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দিবস-২০২৩ পালন উপলক্ষে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে, চোখে দেখছেন না, ফকিরহাটের কোন জায়গায় কাচা রাস্তা আছে ? তো আমার কথা হচ্ছে যে সরকার উন্নয়ন করছে, যদি উন্নয়ন না করতো তাহলে আমরা ভোট চাইতাম না। সামনে নির্বাচন আজকে এই দিনে ভোট চাইবো না। ফকিরহাটবাসির কাছে আমার একটাই দাবী আপনারা শান্তিতে থাকতে চান ? কি না ?। তাহলে শেখ হাসিনার সরকারকে আবার আমাদের দরকার। এই কথাটি মনে রেখে আপনারা মিথ্যা কথায় বিভ্রান্ত হবেন না। আজকে মংলা বন্দরের উন্নয়ন হয়েছে। সেখানে লাখ লাখ লোক কাজ করছে, রুপসা ব্রীজ, পদ্মা ব্রীজ, মানুষের ভাগ্যের উন্নতি ঘটিয়েছে।
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসানের সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য জননেতা শেখ সারহান নাসের তন্ময়, প্রধান বক্তা ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ বক্তা ছিলেন সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ। সভা পরিচালনা করেন সদস্য সচিব কাজী বেলাল সাইদ।
এর আগে বিকেল ৩টায় ৮টি ইউনিয়ন থেকে আগত শতশত নেতাকর্মিরা বিশ্বরোডের দু’পাশে দাড়িয়ে মানব বন্ধনে অংশ গ্রহন করেন।
উল্লেখ্য মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজ মাঠে ২০০১ সালের ২৩ সেপ্টেম্বর শেখ হেলাল উদ্দীন এমপির জনসভায় সন্ত্রাসীদের বোমা হামলার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১৯জন নেতা-কর্মি নিহত হন। এসময় শেখ হেলাল উদ্দীন এমপি সহ অসংখ্য নেতা-কর্মি আহত হয়। ওই নৈরাজ্যের ঘটনার বিচারের দাবীতে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ এই দিনটিকে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দিবস হিসেবে ঘোষনা করেন। এরপর ২০১৭ সাল থেকে ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই দিনে আওয়ামী লীগ সহ সকল সহযোগি সংগঠনকে সাথে নিয়ে ওই ঘটনার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। এরই ধারাবাহিকার শনিবার (২৩ সেপ্টেম্বর) ফকিরহাট বিশ^রোড় মোড়ে মানব বন্ধন কর্মসুচি পালন করা হয়। বিক্ষোভ সমাবেশে বক্তারা সেদিনের সেই ঘটনার প্রতিবাদ ও পুন: তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেপ্তারপূবক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ