1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গাজীপুরে পুলিশের গুলিতে ঝালকাঠির যুবক নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

গাজীপুরে পুলিশের গুলিতে ঝালকাঠির যুবক নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৭১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গাজীপুরে বেতন বাড়ানোর দাবিতে পোশাকশ্রমিকদের আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে মো. রাসেল হাওলাদার (২৫) নামে এক পোশাকশ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) বেলা ১১টার দিকে গাজীপুরের গাছা থানাধীন মালেকের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। তিনি মালেকের বাড়ি এলাকায় ডিজাইন এক্সপ্রেস গার্মেন্টসের কর্মী ছিলেন।

 

পরে গুলিবিদ্ধ অবস্থায় রাসেলকে প্রথমে টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

 

গুলিবিদ্ধ রাসেলকে হাসপাতালে নিয়ে যাওয়া তার সহকর্মী রন্জু মিয়া জাগো নিউজকে বলেন, আমরা ডিজাইন এক্সপ্রেস লিমিটেডের কর্মী। রাসেল ইলেকট্রিশিয়ানের কাজ করতেন। আজ সোমবার কারখানা শ্রমিকরা বেতন বাড়ানোর দাবিতে আন্দোলন করছিলেন। এক পর্যায়ে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ বাধে। এসময় অফিস ছুটির পর বাসায় যাওয়ার পথে পুলিশের একটি গুলি এসে রাসেলের শরীরে লাগে।

তিনি জানান, পরে আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

নিহত পোশাকশ্রমিক রাসেল ঝালকাঠি সদর উপজেলার আব্দুল হান্নানের ছেলে। তিনি বর্তমানে গাজীপুর বাইপাস এলাকায় মালেকের বাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ