1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিএনপির মহাসমাবেশের দিন পুলিশ আমিরুল হত্যার মুল আসামী আপন গলাচিপায় গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

বিএনপির মহাসমাবেশের দিন পুলিশ আমিরুল হত্যার মুল আসামী আপন গলাচিপায় গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৩ 0 বার সংবাদি দেখেছে

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।। 

গত ২৮ অক্টোবর বিএনপির মহা সমাবেশে ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল হত্যার মুল আসামী আপন আহম্মেদকে (৪৫) গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) এ তথ্য জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, সিসিটিভি ফুটেজ এর মাধ্যমে সনাক্ত করা আপন আহম্মেদ ঢাকা জেলা পুলিশের কনস্টেবল আমিরুল হত্যার মুল আসামী। তিনি ঢাকা কেরানীগঞ্জ থানার শান্তিনগর ব্রাহ্মণকীর্তা এলাকার মোঃ দ্বীন ইসলামের ছেলে। কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক বলেও জানিয়েছে পুলিশ। ঘটনার পরে পালিয়ে তিনি গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আশ্রয় নেয়।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা পুলিশ ও গলাচিপা থানা পুলিশের যৌথ অভিযানে বৃহস্পতিবার ২ নভেম্বর গভীর রাতে কলাগাছিয়া ইউনিয়নের বাজার এলাকা থেকে আপনকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে ঢাকা জেলা পুলিশের দায়ের করা নৈরাজ্য সৃষ্টি, নাশকতা,ও হত্যার দায়ে মামলা রয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন জুয়েল এ বিষয়ে জানান, ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে।প্রেস ব্রিফিংয়ে মাধ্যম বিস্তারিত জানানো হবে।

এর আগে ২৮ অক্টোবর রাজধানীর ফকিরাপুল চার রাস্তার মোড়ে বিএনপির সঙ্গে সংঘর্ষ চলাকালে ডিউটিরত অবস্থায় আমিরুল ইসলাম মোল্লা (৩২) নামে এক কনস্টেবল নিহত হন। নিহত পুলিশ সদস্যের গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ