1. faysal.rakib2020@gmail.com : admin :
শাকিবের নতুন সিনেমার ঘোষণা দিলেন অনন্য মামুন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৫:২৯ পূর্বাহ্ন

শাকিবের নতুন সিনেমার ঘোষণা দিলেন অনন্য মামুন

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৪ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // ভারতের প্যান ইন্ডিয়ান সিনেমায় প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে কাজ করছেন ঢালিউড কিং শাকিব খান। ‘দরদ’ এর পর শাকিবকে নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করছেন। শনিবার (১৮ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন অনন্য মামুন।

পোস্টে তিনি লেখেন, এপ্রিলের ডেট কনফার্ম। সিনেমা যদি মুম্বাইয়ের প্রোডাকশন হাউজের, আর বাজেট যদি ৪০ কোটি রুপি হয়! শাকিব ভাই আপনাকে দিয়ে সব সম্ভব, গল্প লেখার কাজ শুরু। শেষে একটি ভালোবাসার ইমোজি জুড়ে দেন এ নির্মাতা।

এদিকে ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে আজ শনিবার (১৮ নভেম্বর) বিকেলে ঢাকায় এসে পৌঁছেছেন শাকিব খান।

এর আগে গত ২৭ অক্টোবর ভারতের বারাণসী থেকে শুটিং শুরু করেছে ‘দরদ’ টিম। টানা কাজ করে সেটির ইতি ঘটলো বৃহস্পতিবার (১৬ নভেম্বর)। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন।

আগামী বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খান অভিনীত সিনেমাটি। এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে। ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও আরও অনেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ