1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হরতালের সমর্থনে মশাল মিছিল থেকে কাভার্ডভ্যানে আগুন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

হরতালের সমর্থনে মশাল মিছিল থেকে কাভার্ডভ্যানে আগুন

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // নারায়ণগঞ্জের ফতুল্লায় হরতালের সমর্থনে মশাল মিছিল করে একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে ফতুল্লার পঞ্চবটী মুক্তারপুর সড়কে এ ঘটনা ঘটে। এসময় বিএনপির নেতাকর্মীরা দুটি কাভার্ডভ্যানে আগুন দিয়ে ভাঙচুরের চেষ্টা চালান। পরে চালক দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে মুন্সিগঞ্জের দিকে চলে যান। এ ঘটনায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে আতংক ছড়িয়ে পড়লে দীর্ঘসময় যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, রাতে বিসিক সড়কে শতাধিক নেতাকর্মী নিয়ে মশাল মিছিল বের করে থানা যুবদল ও স্বেচ্ছাসেবক দল। মিছিলের নেতৃত্ব দেন থানা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব রাসেল মাহমুদ। মিছিল থেকে হরতালের সমর্থনে স্লোগান দিয়ে তারা একটি তেলবাহী ট্রাক ও একটি কাভার্ডভ্যানে আগুন দিয়ে ভাঙচুরের চেষ্টা চালান। খবর পেয়ে পুলিশ গিয়ে রাসেল মাহমুদকে আটক করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, দুর্বৃত্তরা যে গাড়িটিতে আগুন দিয়েছে সেটি পুলিশ গিয়ে খুঁজে পায়নি। এ ঘটনায় কেউ হতাহত হননি। যারা নাশকতা চালিয়েছেন তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। একজনকে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ