1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ 0 বার সংবাদি দেখেছে

নোয়াখালী প্রতিনিধি // নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৬টি আসনের জন্য জমা দেয়া মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শুরু হয় এ মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম। জেলার ৬টি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫৫ জন।

এ কার্যক্রমে উপস্থিত আছেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দেয়ান মাহবুবুর রহমান এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মেসবাউল হক।

প্রথম ধাপে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাইতে তিনটি বৈধ, দুটি অবৈধ ও একটি স্থগিত করা হয়েছে। এ আসনে বৈধ প্রার্থীরা হচ্ছেন: আওয়ামী লীগের মোহাম্মদ আলী, স্বতন্ত্র (আওয়ামী লীগ) আয়েশা ফেরদাউস ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট থেকে মোহাম্মদ মোজাম্মেল হক।

আয়কর রিটার্ন জমা না দেয়া এবং প্রস্তাবকারী ও সমর্থনকারীর নাম-ঠিকানা না থাকায় আসনটিতে এনপিপির প্রার্থী তারিকুল ইসলাম এবং এক শতাংশ ভোটারের স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র (আওয়ামী লীগ) প্রার্থী আমিরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়াও শিক্ষাগত যোগ্যতার সনদ না থাকায় স্থগিত করা হয়েছে জাতীয় পার্টির প্রার্থী মুশফিকুর রহমানের মনোনয়নপত্র।

এদিকে, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে বৈধ ঘোষণা করা হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র। এছাড়া ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী মোহাম্মদ শাসছুদ্দোহা, জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মোহাম্মদ মকছেদুর রহমানের মনোনয়নপত্রও বৈধ ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে আয়কর রিটার্ন জমা না দেয়ায় এ আসনে স্থগিত করা হয়েছে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী শাকিল মাহমুদ চৌধুরীর। 

অন্য আসনগুলোর প্রার্থীদের মনোনয়নপত্র পর্যায়ক্রমে যাচাই-বাছাই চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ