1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেক্সিকোতে সন্ত্রাসী-গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১১ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প

মেক্সিকোতে সন্ত্রাসী-গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১১

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ 0 বার সংবাদি দেখেছে

আন্তর্জাতিক ডেস্ক // মেক্সিকোর মধ্যাঞ্চলীয় শহর টেক্সকালটিটলারে সন্দেহভাজন সন্ত্রাসীদের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১১ জন নিহত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম এবিসি নিউজ।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শুক্রবার দেশটির মধ্যাঞ্চলের ছোট কৃষিপ্রধান শহরে ফ্যামিলিয়া মিচোয়াকানা নামে একটি মাদক কারবারি গোষ্ঠীর বন্দুকধারীরা স্থানীয় কৃষকদের কাছ থেকে চাঁদার দাবিতে সেই গ্রামে গিয়েছিল। তখনই তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৮ জন সন্দেহভাজন সন্ত্রাসী ও তিনজন সাধারণ গ্রামবাসী নিহত হয়েছে।

রাজ্যটির পুলিশ বলছে, সংঘর্ষে জড়িত সন্দেহভাজন গ্যাংকে এখনও চিহ্নিত করা যায়নি। তবে বিস্তারিত জানার জন্য তারা ন্যাশনাল গার্ড এবং অন্যান্য কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছে।

কয়েক বছর ধরে মেক্সিকোর এই অঞ্চলটিতে ফ্যামিলিয়া মিচোয়াকানা সক্রিয় রয়েছে। এই গোষ্ঠীটি হুমকি দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায়ের জন্য বেশ পরিচিত। গত বছর প্রতিবেশি গুয়েরেরো রাজ্যে ২০ জনের গণহত্যার জন্য এই গোষ্ঠীকে দায়ী করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ