1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গাড়িচাপা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার বিশ্ব চ্যাম্পিয়ন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

গাড়িচাপা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার বিশ্ব চ্যাম্পিয়ন

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৬১ 0 বার সংবাদি দেখেছে

স্পোর্টস ডেস্ক // বিশ্ব চ্যাম্পিয়ন সাইক্লিস্টের বিরুদ্ধে গাড়ি চাপা দিয়ে অলিম্পিয়ান স্ত্রীকে মেরে ফেলার অভিযোগ উঠেছে। গত শনিবার দক্ষিণ অস্ট্রেলিয়ার মেডিন্ডি শহরে রাতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় রোহান ডেনিস নামে ৩৩ বছরের সেই সাইক্লিস্টকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বিপজ্জনক ড্রাইভিং এবং ইচ্ছাকৃত ভাবে মানুষ মারার মতো গুরুতর ধারায় অভিযোগ আনা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, রোহানের স্ত্রী মেলিসাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে গুরুতর চোট পাওয়া মেলিসা কিছু ক্ষণের মধ্যেই মারা যান।

এনিয়ে ডেনিসের এক প্রতিবেশী জানিয়েছেন, মাত্র এক সপ্তাহ আগেই সেই এলাকার একটি বাড়িতে এসেছিলেন এই দম্পতি। দুই সন্তানও রয়েছে তাদের। আর এক প্রতিবেশীর দাবি, এত শান্ত পাড়ায় এ ধরনের ঘটনা তারা অতীতে দেখেননি।

এর আগে গত ছয় দিন আগেই একটি ক্রিসমাস ট্রি-র সামনে স্ত্রীর সঙ্গে ছবি দিয়েছিলেন রোহান। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমাদের পরিবারের পক্ষ থেকে আপনাদের সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানাই।’

এদিকে স্বামী-স্ত্রী দু’জনেই সর্বোচ্চ পর্যায়ের সাইক্লিস্ট ছিলেন। রোহান ২০১২-র অলিম্পিকে রুপা এবং ২০২০-র অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন। মেলিসা অল্পের জন্য ২০১২ সালে পদক পাননি। কিন্তু ২০১৫ সালে দলগত ইভেন্টে স্বর্ণ জিতেছিলেন।

২০১৫ সালে সাইকেলে এক ঘণ্টায় সর্বোচ্চ দূরত্ব অতিক্রম করার রেকর্ড গড়েছিলেন রোহান। তার পরেও ক্যারিয়ারের শেষ পর্যায়ে প্রথম একশোর বাইরে চলে যান। ২০২৩-এর শেষ দিকে অবসর নেন। বিদায়ী বার্তাতেও বড় অংশ জুড়ে ছিল স্ত্রী মেলিসার কথা। এবার তাকেই গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ